চাঁপাইনবাবগঞ্জে তিন অপহরণকারী গ্রেপ্তার

0

সিএন ডেস্ক : জেলা শহরের বেলেপুকুর আনসার ক্যাম্প এলাকার একটি আমবাগানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ অপহরণকারী দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় অপহৃত তিন ব্যক্তিকে উদ্ধার করা হয়।  

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক গোলাম রসুল জানান, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের দামুদিয়াড় এলাকার আবদুল মান্নান, লাল মাহমুদ, ইব্রাহিম ও গুমানি হক নামে চার ব্যক্তি বৃহস্পতিবার (১৫ মার্চ) একটি মামলায় চাঁপাইনবাবগঞ্জের আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন।

এ সময় দুপুর সাড়ে ১২টার দিকে পৌর এলাকার সার্কিট হাউস মোড় থেকে ৮/৯ জন সংঘবদ্ধ অপহরণকারী তাদেরকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় গিয়ে বেলেপুকুর আনসার ক্যাম্পের পেছনে একটি নির্জন বাগানে আটকে রেখে মোবাইল ফোনে চারজনের পরিবারের কাছে মোটা অংকের মুক্তিপণ দাবি করতে থাকে।

এরই এক পর্যায়ে অপহৃতদের মধ্যে একজন আবদুল মান্নান কৌশলে সেখান থেকে পালিয়ে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ের গোয়েন্দা বিভাগে এসে ঘটনাটি গোয়েন্দা পুলিশদের জানালে পুলিশ টাকা দেয়ার কথা বলে অপহরণকারীদের সঙ্গে যোগাযোগ করে। এরই এক পর্যায়ে বৃহস্পতিবার রাত ৮টার দিকে বেলেপুকুর আনসার ক্যাম্প এলাকার ওই আমবাগানে অভিযান চালিয়ে অপহৃত তিনজনকে উদ্ধার করে পুলিশ।

এ সময় ৫/৬ জন পালিয়ে যেতে সক্ষম হলেও তিন অপহরণকারী শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের দামু দিয়াড়ের ফারুক আহমেদ ও জামাল উদ্দীন এবং রানিহাটি এলাকার রিটন আলীকে আটক করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ