ঘুষ নেয়ার অভিযোগে এএসআই ক্লোজড

0

মশিউর দিপু, বরিশাল প্রতিনিধি: বিকাশের মাধ্যমে অবৈধভাবে মাদক মামলার আসামীর পরিবারের কাছ থেকে টাকা (ঘুষ) নেয়ার অভিযোগ বরিশালের উজিরপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলামকে ক্লোজড করা হয়েছে।

রোববার (১৮ মার্চ) দুপুরে তাকে থানা থেকে সরিয়ে বরিশাল পুলিশ লাইনসে সংযুক্ত করার নির্দেশ দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম।তিনি জানান, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম এর বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্ত এখনো চলমান রয়েছে, তবে অর্থ লেনদেনের বিষয়টি প্রাথমিকভাবে প্রমানিত হওয়ায় তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

এই বিষয়টি আরও তদন্ত করে পরর্তীতে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা বরিশাল জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (এএসপি) আকরামুল হাসান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৫ মার্চ) শামিম খান নামে এক ব্যক্তিকে বেশকিছু ইয়াবাসহ গ্রেফতার করেন এএসআই আমিনুল ইসলাম।বিষয়টি জেনে শামীমের মা রেবা বেগম থানায় গেলে তাকে নানান প্রতিশ্রুতি দিয়ে ঘুষ দাবি করেন এএসআই আমিনুল ইসলাম।

পরে এএসআই আমিনুল ইসলাম রেবা বেগমকে একটি ভিজিটিং কার্ডে দিয়ে তার নাম্বারে ৫ হাজার টাকা পাঠাতে বলেন। পরের দিন শুক্রবারে উজিরপুরের শিকারপুর বন্দরের একটি দোকান থেকে বিকাশের মাধ্যমে ওই নাম্বারে ঘুষ বাবদ ৫ হাজার টাকা পাঠান রেবা বেগম।বিডি২৪লাইভ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ