লাভ গেম: বিদেশ ফিরত স্বামী বাসায় ফিরার পর…! (ভিডিও)


Add
Add

দাম্পত্য জীবনে পরকীয়ায় স্বামী-স্ত্রীর বিশ্বাস নষ্ট হচ্ছে। পৃথিবীর সবচেয়ে সুন্দর সম্পর্ক আজ পরকীয়ার ছোবলে ধ্বংসের পথে।

লোকমুখে পরকীয়া নিয়ে চলে রসাত্মক আলোচনা। প্রতিটি ক্রিয়ার সমান এবং বিপরীত প্রতিক্রিয়া থাকে এটা সূত্রে প্রমাণিত। তেমনি পরকীয়ারও সমান এবং বিপরীত প্রতিক্রিয়া থাকে।

তেমনি একটি কাহিনি নিয়েই যুগল নির্মাতা শতাব্দী জাহিদ ও এসডি প্রিন্স যৌথভাবে নির্মাণ করেছেন বিশেষ শর্টফিল্ম । শর্ট ফিল্মটি মুক্তি দিয়েছে ইউটিউব চ্যানেল ‘আই মিডিয়া’। এতে অভিনয় করেছেন তারিফ কাজী, দিলরুবা ডলি, নীল আকাশ ও সুষমা ইসলাম পৃথিবী।

এ প্রসঙ্গে নির্মাতা শতাব্দী জাহিদ বলেন, ‘সামাজিক অবক্ষয়ের অন্যতম কারণ পরকীয়া। আর আমরা পরকীয়া সম্পর্কে মানুষকে সতর্ক করতেই নির্মাণ করেছি শর্টফিল্ম ‘লাভ গেম’।’

তিনি আরো বলেন, ‘ক্রিয়ার প্রতিক্রিয়া কী হতে পারে? এই বার্তা দিতেই মূলত আমাদের এই ‘লাভ গেম’। আশা করি দর্শকরা ‘লাভ গেম’ দেখার পর পরকীয়ার কুফল সম্পর্কে কিছুটা হলেও সচেতন হবেন।’

 

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ