ফাঁস হল ক্যাটরিনার খোলামেলা ছবি

0

ক্যাটরিনা কাইফ ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ চলচ্চিত্র অভিনেত্রী ও সাবেক মডেল তারকা যিনি হিন্দি ভাষার চলচ্চিত্র শিল্প হিসেবে খ্যাত বলিউডে অভিনয় করছেন।

এছাড়াও তিনি তেলেগু, মালয়ালম ভাষার ছায়াছবিতেও অংশগ্রহণ করছেন। ইস্টার্ণ আই সাময়িকীর পাঠকদের ভোটে বিশ্বে সবচেয়ে যৌনাবেদনময়ী এশীয় নারী হিসেবে ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত পরপর তিন বছর চিহ্নিত হয়েছেন।

ব্রিটিশ নাগরিক ক্যাটরিনা কর্ম ভিসা নিয়ে ভারতে কাজ করছেন। তার প্রকৃত নাম ক্যাটরিনা টার্কুট। তিনি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সাথে যুক্ত আছেন তার মধ্যে মেয়ে শিশু মৃত্যু প্রতিরোধমূলক কাজ অন্যতম।

অভিনয় নিয়ে বার বার সমালোচনার মুখে পড়লেও, দু’টি ক্ষেত্রে ক্যাটরিনা কাইফকে এই প্রজন্মের নায়িকারা টেক্কা দিতে পারেন না। একটি হল তার ফিটনেস আর অন্যটি হল নাচ।

কখনও তিনি শিলা, কখনও চিকনি চামেলি, আবার কখনও কামলি, বিভিন্ন রূপে নাচের মাধ্যমে বারবার দর্শকদের মুগ্ধ করেছেন ক্যাট। এবার ‘থাগস অফ হিন্দোস্তান’-এ অন্য রূপে নাচতে দেখা যাবে তাকে।

আমির খান অভিনীত এই ছবির শ্যুটিং শুরু হয়ে গেছে। ছবির একটি গানের শ্যুটিংয়ে ক্যাটরিনার বেশ কিছু ছবি ফাঁস হয়ে গিয়েছে ইনস্টাগ্রামে। এই গানে ক্যাটরিনাকে দেখা যাবে একেবারে অন্য রূপে।

এই গানে একটি সোনালি রংয়ের পোশাকে দেখা যাবে অভিনেত্রীকে। আর এই পোশাকেও সব সময়ের মতোই লাস্যময়ী দেখাচ্ছে তাকে। খোলামেলা এই সোনালি রংয়ের পোশাকে ক্যাটরিনার ছবিগুলি ফাঁস করেছে তারই কয়েকটি ফ্যানক্লাব।

ছবিগুলি দেখে ইতিমধ্যেই কুপোকাৎ হয়েছেন ক্যাটের ভক্তরা। এখন অপেক্ষা শুধু ছবি মুক্তির। উল্লেখ্য, এই ছবিতে আমির খান ও ক্যাটরিনা কাইফ ছাড়া রয়েছেন অমিতাভ বচ্চন ও সানা ফতিমা শেখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ