শাকিবপুত্রকে কোলে নিয়ে ফ্রেমবন্দি শ্রাবন্তী


Add
Add

গোপনে বিয়ে করার পর বেশ ভালোই ছিলেন চিত্রতারকা শাকিব খান ও অপু বিশ্বাস। আটবছর আগের সেই বিয়ের খবর যেই না জনসমক্ষে আসে আর তখনই শুরু হয়ে যায় সম্পর্কের টানাপোড়েন। বর্তমানে পরিস্থিতি এমন পর্যায়ে ঠেকেছে যে তাদের বৈবাহিক বিচ্ছেদ ঘটেছে। শুধু ছেলে আব্রামের কারণে মাঝে মাঝে দেখা হলেও কথা তেমনটা হয়না ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটির।

এদিকে কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। সাথে আছেন ওপার বাংলার নায়িকা শ্রাবন্তী। কিন্তু এবার তাদের সাথে যুক্ত হয়েছেন নতুন আরও একজন।

রবিবার (১৮ মার্চ) ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফেসবুক পেইজে পোস্ট করা হয় একটি ছবি। সেখানে দেখা যায়, শ্রাবন্তীর কোলে শাকিব পুত্র আব্রাম খান জয় এবং তার পাশেই ফুরফুরে মেজাজে শাকিব খান। ছবিটি এসকে মুভিজের ফেসবুক পেইজে শেয়ার করার এক ঘন্টার মধ্যেই ভাইরাল হয়ে যায়।

শ্রাবন্তী ও শাকিবের পাশাপাশি ছবির পরিচালককেও জয়কে নিয়ে মজা করতে দেখা গেছে। মোট কথা জুনিয়র খানকে নিয়ে বেশ আনন্দেই মেতে ছিলো ‘ভাইজান এলো রে’ ছবির পুরো টিম।তবে ইউনিটের এক সদস্যের মাধ্যমে জানা গেছে ওই সময় শাকিবের ছবির শুটিং স্পটে অপুও ছিল।

এদিকে বাবার সুবাদে ইতোমধ্যেই তারকা বনে গেছেন জয়। ইনস্টাগ্রামে ফলোয়ারের দিক দিয়ে বাবাকেও ছাড়িয়ে গেছে সে।

শারীরিক চেক আপের জন্য সন্তান জয়কে নিয়ে ১৮ মার্চ কলকাতায় যাওয়ার কথা ছিলো অপু বিশাসের। তবে কি শাকিব খানের সাথে দেখা করার জন্যই অপুর এই কলকাতা সফর?

শোনা গেছে, শাকিব পুত্র জয়কেও ‘ভাইজান এলো রে‘ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যেতে পারে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ