শামি-হাসিন সংঘাতের আসল রহস্য ফাঁস!

0

ভারতীয় ক্রিকেট দলের পেসার মুহাম্মদ শামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটা, অনৈতিক সম্পর্ক, স্ত্রীকে মারপিটসহ ভাইকে দিয়ে স্ত্রীকে ধর্ষণের মতো নানা অভিযোগ করেছেন স্ত্রী হাসিন জাহান। শামিও পাল্টা অভিযোগে বলেছেন বিয়ের আগে হাসিন জাহান তার আগের বিয়ের কথা গোপন করেছিলেন। এমনকি আগের ঘরে দুই সন্তান থাকলেও তাও গোপন করেছিলেন হাসিন জাহান। দুজনের অভিযোগ পাল্টা অভিযোগ নিয়ে তদন্তও হচ্ছে।

শামি-হাসিনের এই দাম্পত্য-যুদ্ধের কারণ নিয়ে ভারতীয় পত্রপত্রিকায় ভিন্ন কারণ প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে, পরকীয়া কিংবা অবৈধ সম্পর্ক নয়, আসল কারণ লুকিয়ে অন্য। শামির আত্মীয়স্বজনদের জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে।

শামির বহুদিনের ইচ্ছে ছিল একটি স্পোর্টস একাডেমি চালু করার। সেই উদ্দেশ্যে শামি উত্তরপ্রদেশের আমরোহার আলি নগর গ্রামে একটি ফার্ম হাউসও কিনেছিলেন। তবে উত্তরপ্রদেশে শামির ফার্ম হাউস কেনাকে ভালোভাবে নেননি হাসিন। তার ইচ্ছা ছিল হাসিনের বাবার বাড়ির এলাকায় শামি সম্পত্তি গড়ে তুলুক। কিন্তু আলি নগরে ফার্ম হাউস কেনায় হাসিনের সেই স্বপ্ন ভেঙে যেতে বসেছে। এ নিয়ে দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়।

শামি আলি নগরে প্রায় ৬০ একর জমি কিনেছিলেন। সেই জমির বর্তমান অর্থমূল্য প্রায় ১২ থেকে ১৫ কোটি টাকা। শামি সেই ফার্ম হাউস স্ত্রী হাসিনের নামেই রেখেছিলেন। যদিও সেই জমির আইনি অধিকার ছিল না হাসিনের। জমি কেনাকে কেন্দ্র করেই শামি-হাসিনের সমস্যার সূত্রপাত।সূত্র: এবেলা

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ