রাজশাহীতে নারী শ্রমিকের লাশ উদ্ধার

0
রাজশাহীর পুঠিয়ায় এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১০টার সময় উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নন্দনপুর গ্রামের নইমুদ্দিনের আম বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই নারী শ্রমিক হলেন, উপজেলার বানেশ্বর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের মৃত সমেজ মোল্লার মেয়ে রোকেয়া বেগম (৪০)। সে বানেশ্বর বাজারে অবস্থিত একটি ডাল মিলে কাজ করতো। সোমবার সন্ধায় ডাল মিলে কাজের উদ্দেশ্যে বের হয়েছিলো। 
বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভুইয়া। মৃত রোকেয়া বেগমের ভাই শহিদ আলী জানান, উপজেলার বিড়ালদহ গ্রামের নুরু আলীর সঙ্গে আমার বোন রোকেয়ার বিয়ে হলেও রোকেয়ার দুই ছেলে ছেলের বউ ও নাতীদের নিয়ে রঘুরামপুরে বসবাস করতো। সেখান থেকেই বানেশ্বর বাজারের একটি ডাল মিলে কাজ করতো রোকেয়া। 
কখনও দিনে ডিউটি পরতো কখনও রাতে ডিউটি পরতো । তিনি বলেন, সোমবার রোকেয়ার রাতে ডিউটি ছিলো প্রতিদিনের নেয় সন্ধায় বাড়ির কাজকর্ম শেষে ডাল মিলে কাজের উদ্দেশ্যে বেড়িয়ে যায়। কিন্তু কোন ডাল মিলে কাজ করতো তা জানতাম না। পরেরদিন মঙ্গলবার সকালে হঠাৎ থানা থেকে সংবাদ আসে তার বোন রোকেয়া বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুঠিয়া থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে নন্দনপুর গ্রামের সুইচগেট সংলগ্ন নইমুদ্দিনের আম বাগানে স্থানীয়রা রোকেয়া বেগমের লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে। এসময় লাশের পাশে একটি ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়েছে। এব্যপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ভুইয়া জানান, প্রাথমিকভাবে লাশটির মৃত্যু কারন জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। এব্যপারে থানায় একটি ইউডি মামলা হবে ।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ