শেখ হাসিনা বিশ্বের ‘দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী’ নির্বাচিত হওয়ায় ছাত্রলীগের আনন্দ মিছিল

0

Get real time updates directly on you device, subscribe now.

সিঙ্গাপুরভিত্তিক আন্তর্জাতিক গবেষণা সংস্থা ‘দ্য স্ট্যাটিসটিক্স ইন্টারন্যাশনাল’ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের ‘দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী’ হিসেবে মনোনীত হওয়ায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ।
মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টিএসসির ডাস চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে একটি সমাবেশ আয়োজন করা হয়।
ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্বে মিছিলে কেন্দ্র, বিশ্ববিদ্যালয়, হলসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। সমাবেশে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে আমরা উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের বুকে পরিচিত লাভ করেছি। বঙ্গবন্ধু কন্যার আমলে দেশের প্রভূত উন্নয়ন সাধিত হয়েছে, দুর্নীতি ও জঙ্গিবাদের বিরুদ্ধে নেত্রীর জিরো টলারেন্স নীতি দেশের সুশাসন প্রতিষ্ঠা করেছে। তারই আন্তর্জাতিক স্বীকৃতি এখন বিভিন্ন ভাবে পাচ্ছি আমরা। বিশ্বনেত্রীবৃন্দ এখন বলছে, ‘তোমরা আমাদের একজন শেখ হাসিনা দাও আমরা তোমাদের একটি উন্নত রাষ্ট্র উপহার দেব।’ বাংলাদেশের এই উন্নয়ন অগ্রযাত্রাকে আমাদের এগিয়ে নিতে হবে ছাত্রলীগ সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, বঙ্গবন্ধু সরকারের পর জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আমলেই বাংলাদেশের সবচেয়ে বেশি উন্নয়ন ও দৃশ্যমান অগ্রগতি হয়েছে। জননেত্রীর দৃঢ় নেতৃত্ব ও মানবিক কর্মকাণ্ড দেশ-বিদেশে স্বীকৃতি লাভ করেছে।

১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে তিনি আজ বিশ্ব মিডিয়ায় ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধিতে যেমন ভূষিত হয়েছেন তেমনি করে দেশের উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে বিশ্বের অন্যতম সেরা প্রধানমন্ত্রীও নির্বাচিত হয়েছেন। বাংলাদেশের এই অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে আগামীতেও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করতে ছাত্রলীগের সকল নেতা-কর্মীদের কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ