কোটির দুয়ার ছাড়িয়ে মিমের হেইলা দুইলা নাচ (ভিডিও)

0

২০১৬ সালের শেষের দিকে মুক্তি পায় লাক্স তারকা বিদ্যা সিনহা মিম অভিনীত ছবি ‘আমি তোমার হতে চাই’। নির্মাতা অনন্য মামুন পরিচালিত সামাজিক গল্পনির্ভর পারিবারিক এ ছবিতে মিম ছাড়াও আরও অভিনয় করেছেন বাপ্পি, সাঞ্জু জন, দীপালি, মিশা সওদাগরসহ আরও অনেকে।

যদিও গানটি ছবিতে নেই কিন্তু ছবির প্রমোশনের জন্য ‘হেইলা দুইলা নাচ’ নিয়ে ভার্চুয়াল জগতে ব্যাপক আলোচনা ছিল। সেই আলোচনার আর দর্শকপ্রিয়তার জের ধরেই সম্প্রতি গানটি ১ কোটির ঘরে পৌঁছেছে।

এখানে বলাবাহুল্য এই গানটি দিয়ে প্রথমবারের মত কোটি দর্শকের হৃদয় ছুয়েছেন লাস্যময়ী এই লাক্স তারকা অভিনেত্রী। পাশাপাশি লাইভ টেকনোলজির অফিসিয়াল ইউটিউবের কোন গান এই প্রথম কোটির ঘরে পৌঁছেছে।

ভার্চুয়াল জগতে গানটির জনপ্রিয়তা প্রসঙ্গে উচ্ছ্বসিত বিদ্যা সিনহা মিম পূর্বপশ্চিম বিডি নিউজকে বলেন, ইউটিউবে মুক্তির প্রথম দিন থেকেই বেশ আলোচনা ছিল আমার এই গানটি নিয়ে। পাশাপাশি আমি বলব এর পেছনে লাইভ টেকনোলজিস এর অবদান অনেক। কারন মাত্র একদিনের প্রস্তুতিতে এই গানটি করা হয়েছে। গানটিকে সুন্দর করে তোলার পেছনে পরিচালক অনন্য মামুন ভাইয়েরও অনেক অবদান ছিল। গানটির নাচের শুটিং আমরা এফডিসিতে করেছিলাম। রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত শুটিং হয়েছিল। শুটিংয়ের আগে নাচের অনুশীলন করার সময়ও আমি পাইনি। আমরা অনেক দ্রুত শুটিং করেছিলাম। এ গানটি আসলেই আমার খুব পছন্দের গানগুলোর একটি। আর আমি দেখেছি বিশেষ করে বাচ্চাদের কাছে গানটি খুব জনপ্রিয়। আমি আমার সকল দর্শকদের বলব আপনারা এভাবেই আমাকে আমাদেরকে সহযোগীতা করে পাশে থাকবেন তাহলে আমরা আপনাদেরকে আরো ভাল ভাল কাজ উপহার দিতে পারব। ইউটিউবে গানটি এককোটি বার দর্শক দেখেছেন। এতেই বোঝা যাচ্ছে দর্শক ভালোভাবে গানটি নিয়েছে’।

এ বিষয়ে লাইভ টেকনোলজিস এর কর্ণধার ইয়াসির আরাফাত বলেন, ‘হেইলা দুলা নাচ গানটি আমাদের একদিনের সিদ্ধান্তে করা একটি কাজ ছিল। এ কাজটি সফলভাবে করবার পেছেন আমি মিম ও এ গানের নির্মাতা অনন্য মামুনকে ধন্যবাদ দিব। পাশাপাশি এ গানের সাথে যারা জড়িত ছিলেন তাদের সবাইকে জানাই আমার প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা। আমাদের লাইভ টেকনোলজিস এর নিজস্ব ইউটিউব চ্যানেলে এই প্রথম কোন ভিডিও গান এক কোটির ঘরে পৌঁছেছে। এটা আসলেই আনন্দের ব্যাপার। এর ম্যানে হচ্ছে দর্শক ভালো কোন জিনিস হলে যে সাড়া দেয় এটা তার বড় প্রমাণ। আমরা সামনে আরো বেশ ভালো ভালো কিছু চলচ্চিত্র ও গান দর্শকদের উপহার দিব এবং চাইবো তারা যেন আমাদেরকে এভাবেই সব সময় উৎসাহ যুগিয়ে যায়। এতে করে আমরাও ভালো ভালো কাজ নির্মানে অনুপ্রাণিত হবো।

উল্লেখ্য, হেইলা দুইলা নাচ শিরোনামের গানটিতে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী কণা ও আকাশ। গানটির কোরিওগ্রাফি করেছিলেন তানজিল। আর কন্টেন্ট থেকে শুরু করে পরিবেশনা সহ সকল কিছুই করেছে লাইভ টেকনোলজিস।

মিমের হেইলা দুইলা নাচ গানটি দেখতে ক্লিক করুন-

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ