তানোরে হত্যার উদ্দেশ্যে হামলা, টাকা ছিনতাই, থানায় মামলা দায়ের


Add
Add

মোঃ নাদিম হোসেন
রাজশাহীর তানোর উপজেলায় এক ব্যক্তিকে জখম করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ও তানোর থানা সুত্রে জানা যায়, ১৯ মার্চ সকাল সাড়ে ৯ টার দিকে তানোর থানার তালন্দ উপর পাড়ার মৃত নওশাদ মন্ডলের ছেলে মোঃ সাদাকাছ ইসলাম (আক্কাস) (৬০) ধান ও আলু বিক্রির ২ লক্ষ টাকা ব্যাংকে জমা দেয়ার উদ্দেশ্যে বাই সাইকেলযোগে রওয়ানা দেয়। বেলপুকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পৌঁছা মাত্রই পূর্ব শত্রুতার জেরে তার ছোট ভাই আব্দুল মালেক(৫০) ও তালন্দ বাজার এলাকার মৃত রমজান আলীর ছেলে আরজান(৫০) তার পথরোধ করে লোহার রড দিয়ে এলোপাথাড়ি মারতে থাকে এবং হাসুয়া দিয়ে হত্যার উদ্দেশ্যে দুই পায়ের রগ কেটে দেয়। এক পর্যায়ে এলাকাবাসীদের উপস্থিতি টের পেয়ে আহত সাদাকাছ ইসলামকে ফেলে তার ২ লক্ষ টাকার ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত সাদাকাছকে উদ্ধার করে তানোর উপজেলা হাসপাতালে ভর্তি করে। পরে সাদাকাছ ইসলামের ছেলে শহিদুল ইসলাম, আব্দুল মালেক ও আরজানকে আসামী করে তানোর থানায় মামলা দায়ের করে। যার মামলা নম্বর ২০ তানোর থানা, তারিখ ২১ মার্চ ২০১৮, ধারা ৩৪১/ ৩২৩/৩২৪/
৩২৫/৩০৭/৩৭৯/৫০৬।এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, মামলার প্রেক্ষিতে আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ