হত্যার উদ্দেশ্যে হামলা, থানায় মামলা দায়ের


Add
Add

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বেলেপুকুরে একজনকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে হামলা করার অভিযোগ উঠেছে। আলীনগর নিবাসী মোঃ ইসরাফিলের তিন পুত্র ওসি (৩০), মোঃ হাসেন (২৮) ও মোঃ হোসেন (২৫) ১৯ মার্চ বিকাল ৩ টার দিকে বেলেপুকুর নিবাসী মোঃ শফিকুল ইসলামের ছেলে মানিক মিয়ার বাড়িতে সশ্রস্থ অবস্থায় প্রবেশ করে মানিক মিয়াকে হত্যা করার চেষ্টা করে। এমর্মে মানিক মিয়া সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ওসি, হাসেন ও হোসেন তিন ভাইসহ অজ্ঞাত আরও ২-৩ জন হাম্বল, চাকুসহ দেশীয় অস্ত্রে সজ্জিত অবস্থায় মানিক মিয়ার বসত বাড়িতে অবৈধভাবে প্রবেশ করে মানিক মিয়ার উপর হামলা করে। মানিক মিয়াকে বাঁচাতে তার স্ত্রী মোসাঃ তাসলি বেগম ও ভাড়াটিয়া মর্জিনা খাতুন এগিয়ে আসলে তিন ভাই তাদের উপরেও হামলা চালায়। মানিক মিয়া তাদের হাত থেকে বাঁচতে ভাড়াটিয়া মর্জিনার ঘরে আশ্রয় নিলে তিন ভাই হাম্বল দিয়ে দরজা ভেঙ্গে মানিক মিয়ার উপর হামলা করে চাকু দিয়ে মানিক মিয়ার পিঠ ক্ষতবিক্ষত করে। মানিক মিয়া কৌশলে তাদের হাত থেকে পালিয়ে যেতে সক্ষম হলে এবং এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে তিন ভাই তাদের দলবল নিয়ে পালিয়ে যায়। যাবার আগে ওসি হুমকি দিয়ে যায়, মানিক মিয়াকে যেখানে পাবে সেখানেই হত্যা করে লাশ গুম করে ফেলবে।
এবিষয়ে তদন্ত কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক রজব আলি জানান,

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ