বন্দুক ঠেকিয়ে পুরুষকে লাগাতার ধর্ষণ তিন নারীর!


Add
Add

ধর্ষণ এক ধরনের যৌন আক্রমণ। একজন ব্যক্তির অনুমতি ব্যতিত তার সঙ্গে যৌনসঙ্গম বা অন্য কোনো ধরনের যৌন হেনস্থাকে ধর্ষণ বলা হয়। সাধারণত পুরুষ কতৃক নারী ধর্ষণের খবর শোনা গেলেও এবার নারী কতৃক পুরুষ ধর্ষণের খবর পাওয়া গেল।

দক্ষিণ আফ্রিকার ৩৩ বছরের এক পুরুষকে প্রথম অপহরণ করে, তারপর তাকে ধর্ষণ করে তিন নারী। ডেইলি মেইলে প্রকাশিত এই খবরে দাবি করা হয়েছে, মাথায় বন্দুক ঠেকিয়ে ওই ব্যক্তিকে ধর্ষণ করা হয়। তাকে কালো এসইউভি গাড়িতে তুলে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

অভিযোগ, এক নারী গাড়ি থেকে মাথা বের করে ওই ব্যক্তিকে পথ নির্দেশনা চান! ওই ব্যক্তি যখন সাহায্য করছিলেন, সেই সময় বাকি দুই নারী তাকে গাড়িতে তুলে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ। শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে ওই ব্যক্তিকে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত তিন নারী।

ডেইলি মেইলের দাবি, ওই ব্যক্তির বীর্য একটি কুলারের মধ্যে ভরে রাখে অভিযুক্তরা। পরে তাকে গাড়ি থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়। পুলিশ ধর্ষণের মামলা দায়ের করেছে। শুরু হয়েছে তদন্ত। তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। বিডি২৪লাইভ

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ