মনপুরার সেই ‘সোনাই-পরী’ চরিত্র কাকতালীয়ভাবে স্বপ্নজালে

0

Get real time updates directly on you device, subscribe now.

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত মনপুরা ছবিটি ২০০৯ সালে মুক্তি পেয়েছিল। এই ছবিটি দেখেননি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল!ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন চঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি। ছবির গল্পে চঞ্চলের নাম ছিল সোনাই আর ফারহানা মিলির নাম ছিল পরী।

দীর্ঘ ৯ বছর পর পরিচালক মনপুরাখ্যাত গিয়াস উদ্দিন সেলিমের নতুন ছবি স্বপ্নজাল মুক্তি পেতে যাচ্ছে। মনপুরায় যেমন কেন্দ্রীয় চরিত্র চঞ্চল-মিলির নাম ছিল সোনাই-পরী, মজার ব্যাপার কিংবা অদ্ভুতভাবেই এই নাম দুটো একসঙ্গে এসেছে স্বপ্নজালেও। এই ছবিতে যে দুটো প্রধান চরিত্র আছে, পর্দার বাইরে তাদের নাম আসল নাম হচ্ছে সোনাই ও পরী। সোনাই স্বপ্নজাল ছবির নায়ক ইয়াশ রোহানের ডাক নাম, আর নায়িকা পরীমনির ডাকনাম হচ্ছে পরী।

এ বিষয়ে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন, এটা পুরোটাই কাকতালীয় ভাবে ঘটেছে। আজব ব্যাপার! চিত্রনায়িকা পরীমনি বলেন, স্বপ্নজাল এমন একটা ছবি যেটা আমাকে দুই বছর ঘরে বন্দি করে রেখেছে! আমি হতাশ হয়ে অনেকবার কান্না করেছি। ওয়াশরুমে গিয়ে সেলিম ভাইকে ফোন দিয়ে বলেছি, আমিতো অন্য শুটিংয়ে যেতে পারিনা। কোনো সংলাপ বলতে পারতাম না, শুভ্রাতেই হারিয়ে গিয়েছিলাম। একটা সময় নিজের কাছেই মনে হয়েছিল, আমার যোগ্যতা নেই।

স্বপ্নজাল ছবিতে নায়ক সোনাই অভিনয় করছেন অপু চরিত্রে, অন্যদিকে পরীমনি অভিনয় করছেন শুভ্রা চরিত্রে। যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি আগামী ৬ এপ্রিল বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে, তার সপ্তাহ দুয়েক পরেই মুক্তি পাবে কলকাতায়। ওপারে মুক্তির আগেই টিম স্বপ্নজাল সেখানেও প্রচারণায় অংশ নেবে বলে জানান নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম।

‘স্বপ্নজাল’ ছবির অন্যান্য চরিত্রে আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু সহ আরো অনেকে।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ