যদি কারও বুকের পাটা থাকে, মুখোমুখি হোন: এরদোয়ান


Add
Add

মানবিজে যুক্তরাষ্ট্রের থাকার কোনও অধিকার নেই, ১১ হাজার কিলোমিটার দূর থেকে তোমরা এখানে কেন এসেছ? এটা কি তোমাদের ভূমি? এমন প্রশ্ন তুলেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোয়ান।

স্থানীয় সময় বুধবার রাজধানী আঙ্কারায় এক অনুষ্ঠানে সিরিয়ার আলেপ্পোর নিকটবর্তী শহর মানবিজে যুক্তরাষ্ট্রের উপস্থিতি প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

এরদোয়ান আরও বলেন, সন্ত্রাসীদের মূলোৎপাটন না করা পর্যন্ত তুরস্কের অভিযান চলবে। পরবর্তী অভিযান হবে মানবিজে। আমি সবসময় বলে আসছি, আমরা অভিযান অব্যাহত রাখতে দৃঢ়প্রতিজ্ঞ। যদি কারও বুকের পাটা থাকে, তাদের আমরা মুখোমুখি হতে বলছি।

উল্লেখ্য, এর আগে আফরিনে সামরিক অভিযান চালায় তুরস্ক। সিরীয় কুর্দিশ ডেমোক্র্যাটিক ইউনিয়ন পার্টি (পিওয়াইডি) ও তাদের সশস্ত্র শাখা পিপলস প্রটেকশন ইউনিটসের (ওয়াইপিজি) কাছ থেকে আসা হুমকি থেকে সীমান্ত নিরাপদ রাখতেই এ অভিযান চালানো হয় বলে দাবি করেছে তুরস্ক।

এদিকে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র হিদার নুয়ার্ট বলেন, আফরিন পরিস্থিতি নিয়ে আমরা উদ্বিগ্ন। তার জবাবেই এরদোয়ান এ হুশিয়ারি উচ্চারণ করলেন।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ