আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতাবেন রণবীর-পরিণীতি

0

Get real time updates directly on you device, subscribe now.

স্পোর্টস ডেস্ক।।
IPL-২০১৮র উদ্বোধনী অনুষ্ঠানকে আরও বেশি আকর্ষণীয় করতে বিশেষ উদ্যোগ নিচ্ছেন উদ্যোক্তারা। ১১ তম IPL-এর উদ্বোধনী অনুষ্ঠানকে আরও বেশি ঝলমলে করে তুলতে আনা হচ্ছে রণবীর সিং, পরিণীতি চোপড়া, জ্যাকলিন ফার্নান্ডেজ, বরুণ ধাওয়ানের মতো বলিউড তারকাদের।

আগামী ৭ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হচ্ছে IPL-২০১৮র উদ্বোধনী অনুষ্ঠান। আর ওইদিনই বলিউড ও ক্রিকেট দুই জগতের তারকাদের মেলা বসতে চলছে ওয়াংখেড়েতে। যদিও এবছর IPL-এর উদ্বোধনী অনুষ্ঠানে মাত্র দুই দলের অধিনায়ককে দেখা যাবে। এই দুইজন হলেন ‘চেন্নাই সুপার কিংস’-এর অধিনায় মহেন্দ্র সিং ধোনি ও ‘মুম্বই ইন্ডিয়ানস’-এর অধিনায়ক রোহিত শর্মা।

তবে বাকি আরও ৬ দলের অধিনায়ক বিরাট কোহলি (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর), স্টিভেন স্মিথ (রাজস্থান রয়্যালস), গৌতম গম্ভীর (দিল্লি ডেয়ারডেভিলস), আর অশ্বিন (কিংস ইলেভেন পঞ্জাব),দীনেশ কার্তিক (কলকাতা নাইট রাইডার্স) ডেভিড ওয়ার্নার (সানরাইজার হায়দরাবাদ) থাকছেন না উদ্বোধনী অনুষ্ঠানে। কারণ, তাদের উদ্বোধনী অনুষ্ঠানের পরপরই একাধিক ম্যাচ রয়েছে। জানা গিয়েছে আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের বাজেট ৩০ কোটি থেকে কমিয়ে ২০ কোটিতে এনেছেন উদ্যোক্তারা। শোনা যাচ্ছে IPL-এর প্রধান বিষয়টাই ক্রিকেট, তাই এন্টারটেইনমেন্টের জন্য এত টাকা খরচ করতে রাজি নয় BCCI।

Get real time updates directly on you device, subscribe now.

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ