দীপিকাকে বিরাটের না !

0

দীপিকা পাডুকোনে কে সটান ‘না’ বলে দিলেন বিরাট কোহলি! যার জেরে ১১ কোটি টাকা ক্ষতি হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। সব মিলিয়ে আইপিএল শুরুর আগেই বিতর্কে জমজমাট ‘ক্রোড়পতি টুর্নামেন্ট’।

ঘটনা খুলে বলা যাক। সর্বভারতীয় এক প্রচারমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, আরসিবির সঙ্গে বিজ্ঞাপনী গাঁটছড়া বাঁধতে চাইছিল ‘গো আইবিবো’ নামের একটি ভ্রমণ সংস্থা। দীপিকা পাডুকোনে সেই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ‘গো আইবিবো’-র সেই বিজ্ঞাপনী শ্যুটিং করতে নারাজ বিরাট। কারণ, সেই প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকার সঙ্গে জুটি বেঁধে শ্যুটিংয়ে রাজি নন স্বয়ং বিরাট। যার ফলে স্পনসরশিপ বাবদ প্রায় ১১ কোটি টাকা হারাতে হচ্ছে আরসিবিকে।

তাহলে কী দীপিকার সঙ্গে বিরাটের সম্পর্ক ভাল নয়? একদমই নয়। কারণ, সর্বভারতীয় মিডিয়ার দাবি, বিরাটের সঙ্গে আরসিবির কন্ট্র্যাক্টেই নাকি অন্যতম শর্ত ছিল তিনি কোনও হিরোইনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারবেন না। এতেই বিধি বাম! আরসিবির তরফে রিপ্লাই না পেয়ে পাততাড়ি গুটিয়েছে ভ্রমণ সংস্থাটিও।

বর্তমানে, বিরাট মাঠের একচ্ছত্র সম্রাট। বাইশ গজে বিরাটের রুদ্রমূর্তিকে ভয় পায় না, এমন বোলার বিশ্বে বিরল। মাঠের বাইরে ‘ব্র্যান্ড’ বিরাট ক্রীড়াজগতের অন্যতম বড় ঘটনা। অন্যদিকে, দীপিকাও রঙিন পর্দায় বাজিমাত করছেন একের পর এক ছবিতে। দুই জগতের দুই তারকার জুটি বাঁধতে না পারার ঘটনায় ক্ষতি হল আরসিবি-রই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ