স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধ কেন্দ্রীক ট্রাফিক নির্দেশনা

0

মহান স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধ কেন্দ্রীক যান চলাচলের ট্রাফিক নির্দেশনা জারি করা হয়েছে । শনিবার( ২৪ মার্চ ) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ নির্দেশনা দেয়া হয়।

নির্দেশনায় উল্লেখ করা হয়, আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পাঞ্জলি অর্পণ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিদেশী কূটনৈতিকবৃন্দ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন সাভার স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন।

ওইদিন ভোর ৪ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত ঢাকা – সাভার জাতীয় স্মৃতিসৌধে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এ জন্য বাস, মিনিবাস, ট্রাক, লরীসহ বড় গাড়িসমূহের চালক/ব্যবহারকারীকে বিকল্প সড়কে চলাচল করতে বলা হয়।

বিকল্প সড়ক, গুলো হচ্ছে, ১। গাবতলী আমিন বাজার ব্রীজ সাভার-নবীনগর রোড এর বিকল্প রাস্তা হিসেবে ঢাকা এয়ারপোর্ট রোড-আব্দুল্লাহপুর ক্রসিং-আশুলিয়া সড়ক হয়ে চলাচল করবে।

২। আরিচা/পাটুরিয়া হতে সাভার-আমিন বাজার হয়ে ঢাকাগামী উক্ত যানবাহনসমূহ নবীনগর বাজার হতে বাইপাইল-আশুলিয়া হয়ে ঢাকায় প্রবেশ করবে।

৩। টাঙ্গাইল হতে আশুলিয়া হয়ে ঢাকাগামী যানবাহনসমূহ কালিয়াকৈর-গাজীপুর চৌরাস্তা-টঙ্গী হয়ে ঢাকায় প্রবেশ করবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ