স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধ কেন্দ্রীক ট্রাফিক নির্দেশনা

0

মহান স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধ কেন্দ্রীক যান চলাচলের ট্রাফিক নির্দেশনা জারি করা হয়েছে । শনিবার( ২৪ মার্চ ) ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ নির্দেশনা দেয়া হয়।

নির্দেশনায় উল্লেখ করা হয়, আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পাঞ্জলি অর্পণ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিদেশী কূটনৈতিকবৃন্দ ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন সাভার স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন।

ওইদিন ভোর ৪ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত ঢাকা – সাভার জাতীয় স্মৃতিসৌধে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এ জন্য বাস, মিনিবাস, ট্রাক, লরীসহ বড় গাড়িসমূহের চালক/ব্যবহারকারীকে বিকল্প সড়কে চলাচল করতে বলা হয়।

বিকল্প সড়ক, গুলো হচ্ছে, ১। গাবতলী আমিন বাজার ব্রীজ সাভার-নবীনগর রোড এর বিকল্প রাস্তা হিসেবে ঢাকা এয়ারপোর্ট রোড-আব্দুল্লাহপুর ক্রসিং-আশুলিয়া সড়ক হয়ে চলাচল করবে।

২। আরিচা/পাটুরিয়া হতে সাভার-আমিন বাজার হয়ে ঢাকাগামী উক্ত যানবাহনসমূহ নবীনগর বাজার হতে বাইপাইল-আশুলিয়া হয়ে ঢাকায় প্রবেশ করবে।

৩। টাঙ্গাইল হতে আশুলিয়া হয়ে ঢাকাগামী যানবাহনসমূহ কালিয়াকৈর-গাজীপুর চৌরাস্তা-টঙ্গী হয়ে ঢাকায় প্রবেশ করবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ