‘আমি খুব উত্তেজিত’

0

বিনোদন ডেস্ক।।

কলকাতার চিত্রনায়িকা পায়েল মুখার্জি। ‘ক্যাপ্টেন খান’ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটিবেঁধে কাজ করবেন এই অভিনেত্রী। সিনেমা ও অন্যান্য প্রসঙ্গে তার সঙ্গে কথা হয় আমাদের সময় বিনোদন প্রতিবেদকের।

শেষ মুহুর্তে ঢাকায় আসলেন না কেন?
পায়েল : আমি প্রস্তুতি নিয়েছিলাম। ভিসা ও ওয়ার্কপারমিটের কাজ শেষ করতে পারিনি। এজন্য ঢাকায় আসা হলো না। এরমধ্যে আবার শাকিব খানের সিডিউল নেই। উনি অন্য ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকবেন। সবমিলিয়ে কাজটি পিছিয়ে গেলো। আগামী এপ্রিলে ‘ক্যাপ্টেন খান’ ছবির কাজ শুরু হবে। তখন ঢাকায় আসবো।

অভিনেত্রী হিসেবে কাজের অনুমতি নিয়েই বাংলাদেশে কাজ করতে যাচ্ছেন?
পায়েল : আমি আসলে ট্যুরিস্ট ভিসায় এসে কাজ করতে চাই না। সঠিক নিয়ম-কানুন মেনেই কাজ করতে চাই। বৈধভাবে কাজের মজাই আলাদা।

শাকিব খানের মতো একজন সুপাস্টারের নায়িকা আপনি, কেমন লাগছে?
পায়েল : শাকিব খানের মতো একজন সুপারস্টারের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি। এজন্য আমি আনন্দিত। তার সঙ্গে কাজ করার জন্য আমি মুখিয়ে আছি। আমি খুব উত্তেজিত বিষয়টি নিয়ে। এজন্য কিছুটা প্রেসারও আছে।

সেটা কী?
পায়েল : আসলে তার মতো একজন সুপারস্টারের সঙ্গে আমি কাজ করবো। এতে দর্শকদের প্রতি এক ধরনের দায়বন্ধতা তৈরি হয়, দায়িত্বও বেড়ে যায়। দায়িত্ব যদি সঠিকভাবে পালন না করতে পারি। এজন্য নিজের ভেতর কিছুটা প্রেসার কাজ করে। তবে শাকিব খানের কাছে আমি ভালো কিছুই শিখতে পারবো বিশ্বাস করি।

শাকিব খানের কোনো সিনেমা দেখেছেন?
পায়েল : সত্যিকথা বলতে কী আগেতো বাংলাদেশের হিরোদের মধ্যে ফেরদৌস ভাইকে চিনতাম। এখন শাকিব খানকেও চিনি। তার অভিনীত ‘শিকারি’, ‘নবাব’ দেখেছি এবং মুগ্ধ হয়েছি। তার সাথে যতোদিন কাজের কথা হয়েছে ততোদিন তার সম্পর্কে জানার চেষ্টা করেছি।

বাণিজ্যিক সিনেমায় আপনি কাজ করেননি। হঠাৎ বাণিজ্যিকধারার সিনেমায় কাজ করতে যাচ্ছেন। আত্মবিশ্বাস কেমন?
পায়েল : আমি অফট্র্যাকের ছবিতেই অভিনয় করেছি। বাণিজ্যিকধারার ছবিতে কাজ করা হয়নি কখনো। এখন অফার পাচ্ছি। আসলে বাণিজ্যিক ছবিতেও ভালো অভিনয়ের সুযোগ আছে। এজন্য নিজেকে তৈরি করছি প্রতিনিয়ত।

বলিউডের একটি সিনেমায় কাজের কথা ছিল। সেটার খবর কী?
পায়েল : ইতোমধ্যেই কাজের কথা চূড়ান্ত হয়েছে। কিছুদিনের মধ্যেই এর শুটিং শুরু হবে। এটিও পূর্ণ বাণিজ্যিকধারার ছবি।
ভবিষ্যতে আপনাকে কোথায় দেখতে চান?
হিরোইন হওয়ার চেয়ে ভালো একজন অভিনেত্রী হতে চাই। এটাই আমার স্বপ্ন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ