মায়ের শোক ভূলে বয়ফ্রেন্ডের সাথে ঘনিষ্ঠ শ্রিদেবী কন্যারা

0

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশি। ‘সাইরাত’-এর রিমেক ‘ধড়ক’ ফিল্মের মাধ্যমে খুব শ্রীঘ্রই দেখা যাবে শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে। যদিও সিনেমা মুক্তির আগে থেকেই বলিউডে আলোচিত ঈশান-জাহ্নবীর জুটি। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে শুধু রিল লাইফেই নয়, রিয়েল লাইফেও ডেট করেছেন ঈশান-জাহ্নবী। আজকাল মাঝে মধ্যেই একই সঙ্গে জিমে যেতে, সিনেমা দেখতে যেতে এমনকি ডিনার ডেটে যেতেও দেখা যাচ্ছে ঈশান ও জাহ্নবীকে।

যদিও দুজনের কেউই তাঁদের এই ডেটিংয়ের বিষয় পাপারাজ্জির ক্যামেরা থেকে বিন্দুমাত্র আড়াল করার চেষ্টা করছেন না। তবে শোনা যাচ্ছে, ঈশান কাপুরের দাদা শহিদ কাপুর ও জাহ্নবীর মা শ্রীদেবী নাকি ঈশান-জাহ্নবীর এই সম্পর্কের ঘোর বিরোধী। রিয়েল লাইফে তো ঈশান ও জাহ্নবীর প্রেম জমে উঠেছে। তবে অন স্ক্রিনে তাঁদের রসায়ন দর্শকরা কতটা পছন্দ করবেন তা ‘ধড়ক’ মুক্তির পরই বোঝা যাবে। জাহুবী তার প্রথম ছবি ‘ধড়ক’-এর শুটিং শুরু করে দিয়েছেন। আর পড়াশোনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন খুশি।

এরই মধ্যে সোমবার মুম্বাইয়ের বান্দ্রায় একটি ছেলের সঙ্গে কিছুটা ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় খুশি কাপুরকে। হাস্যোজ্জ্বল দৃষ্টিতে ওই ছেলেটির দিকে তাকিয়ে ছিলেন শ্রীদেবী কন্যা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ