৯৮০ কোটি টাকা লুট করেছে খালেদা জিয়ার ছেলেরা

0

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছেলেরা ব্যাংক থেকে প্রায় ৯৮০ কোটি টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক জনসভায় বিএনপির নেতৃত্বের প্রতি এমন অভিযোগ এনে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী বলেন, নৌকায় ভোট দেন, সোনার বাংলা উপহার দিব।

বৃহস্পতিবার (২৯ মার্চ) দুপুরে ঠাকুরগাঁও জেলা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বড় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, বিএনপি, তারা তো লুটপাটেই ব্যস্ত, দুর্নীতিতেই ব্যস্ত। প্রায় ৯৮০ কোটি টাকা তার ছেলেরা ব্যাংক থেকে লুট করে নিয়ে গেছে। একটা টাকাও ফেরত দেয় নাই।

ঠাকুরগাঁওবাসীর উদ্দেশে তিনি বলেন, আমার কাছে দাবি করার প্রয়োজন নাই। এই বাংলাদেশকে আমি চিনি। আমি সমগ্র বাংলাদেশ সফর করেছি। আমি জানি কোথায় মানুষের কী লাগবে। নৌকা মার্কায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী বলেন, নৌকায় ভোট দেন, সোনার বাংলা উপহার দেবো।

জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলামের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, পররাষ্ট্রমন্ত্রী এএইচএম মাহমুদ আলী, দলের যুগ্ম সাধারণ মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ