চাঁপাইনবাবগঞ্জে জাসদ ছাত্রলীগের কর্মীসভা

0

নিজস্ব প্রতিবেদক: জাসদ ছাত্রলীগের চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট শাখার কর্মী সভা ও কমিটি গঠন হয়েছে। “আমাদের লক্ষ্য বৈজ্ঞানিক সমাজতন্ত্র” এ শ্লোাগানে শনিবার বেলা ১১টার দিকে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মো. মনিরুজ্জামান মনির। ছাত্রনেতা তারেক রহমানের সভাপত্বিতে কর্মী সভার উদ্বোধন করেন জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদ।

এসময় বক্তব্য রাখেন জেলা জাসদ ছাত্রলীগের সদস্য মোবারক হোসেন আকাশ, মোজাহিদুল ইসলাম, গোলাম আরিফ অহাব, আসিফ ইয়াসির, সদর উপজেলা জাসদ ছাত্রলীগের সভাপতি তোসিকুল রেজা তনু, পৌর জাসদ ছাত্রলীগের সভাপতি শামিম হোসেন। সভা শেষে মো. তারেক রহমান কে সভাপতি ও মো. মারুফ হাসান কে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয় এবং ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশও দেয়া হয়।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট এর ক্যাম্পাসের মধ্যে কর্মী সভা আহবান করা হলেও কর্তৃপক্ষের অনুমতি না পাওয়ায় চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউট এর সামনে ব্রীজ চত্বরের মুক্তিযুদ্ধের স্মৃতিফলকের সামনে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও সভা হয়। সভা শেষে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ