অন্তর্জালে প্রধানমন্ত্রীর বিরল ছবি

0

রাষ্ট্রীয় গুরুদায়িত্ব পালনের ফাঁকে একটু সময় পেলেই নিজের বাসভবনের সবুজ লনে প্রায়ই নিজের শৈশবকে খুঁজে বেড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছেলে কিংবা নাতনীর জন্মদিনে রান্না করে খাওয়ানো, ভ্যানে ওঠা, ছেলের সাথে ব্যাডমিন্টন খেলা অথবা সমুদ্রে পা ভেজানোর ছবিগুলো একজন রাষ্ট্রনায়কের আড়ালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুন্দর মনের মানুষের প্রতিনিধিত্ব করে। এছাড়া শিশুসুলভ কোমল মন নিয়ে তিনি শিশুদের সঙ্গে মিশে যেতে পারেন অনায়াসে।

এবার প্রধানমন্ত্রীর কিশোরী বয়সী একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। শনিবার (৩১ মার্চ) প্রধানমন্ত্রীর ওই বিরল ছবিটি ফেসবুকে শেয়ার করেছেন বিদ্যুৎ, খনিজ ও জ্বালানি সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

জানা গেছে, ১৯৭৪ সালে নাটোরের উত্তরা গণভবনে বেড়াতে গিয়েছিলেন বর্তমান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। ওই ছবিটি সে সময় তোলা। শেখ হাসিনার কিশোরী বয়সের কয়েকটি ছবি এর আগেও ফেসবুকে ও গণমাধ্যমে দেখা গেলেও এ ছবিটি আগে সেভাবে প্রকাশ্যে দেখা যায়নি।

প্রধানমন্ত্রীর বিরল এ ছবিটির ব্যাপারে প্রতিমন্ত্রী নসরুল হামিদ জানান, শনিবার গণভবনে ছবিটি সম্পর্কে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে তার। প্রধানমন্ত্রী তখন জানান, ১৯৭৪ সালে উত্তরা গণভবনে বেড়াতে গিয়ে ছবিটি তোলা হয়েছিল।

ছবিটি ফেসবুকে শেয়ার করে নসরুল হামিদ লিখেন, ‘বরাবরই সাধারণে অসাধারণ আমাদের নেত্রী, আমাদের আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’সুত্রঃপূর্বপশ্চিম

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ