আইপিএলে স্টার্কের পরিবর্তে টম ক্ররান

0
 

ইনজুরিতে কপাল পুড়লো স্টার্কের

ইন্ডিয়ার প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশ আসর শুরুর আগেই ইনজুরিতে পড়েন অস্ট্রেলিয়ান গতি দানব মিচেল স্টার্ক। ডান পায়ের চোটের কারণে আগামী দুই মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। 

বাস্তবতা হলো আসন্ন আইপিএলে কলকাতার হয়ে মিচেল স্টার্কের বোলিং তাণ্ডব মিস করবে ক্রিকেটবিশ্ব। তাই তার পরির্বতে অন্য একজনকে ভিড়ানো জুরুরি ছিল শাহরুখ খান মালিকানাধীন কেকেআরের। প্রশ্ন ছিল, স্টার্কের পরিবর্তে কে বেশি উপযোগী কলকাতা শিবিরে?

তবে শেষ পর্যন্ত স্টার্কের বিকল্প প্লেয়ার হিসেবে টম ক্ররানের নাম ঘোষণার মধ্যদিয়ে সে প্রশ্নের উত্তর দেয় কেকেআর। ইংল্যান্ডের এই পেসারকে পছন্দের মূল কারণ টম বেশ স্মার্ট ক্রিকেটার। ক্রিকেটীয় ব্যাকরণে বেশ অভ্যস্ত তিনি। ক্যারিয়ারে ৫১ টি-টোয়েন্টি ম্যাচে ৫৩ উইকেট শিকার করা ক্ররাণের এবারের লক্ষ্য আইপিএল।

টম চমকের অপেক্ষায় আইপিএল।

সোমবার (২ এপ্রিল) আইপিএলের গুরুত্বপূর্ণ ফ্রাঞ্চাইজি কেকেআরে নিজের অবস্থান নিশ্চিত করে টম বলেছেন, ‘আমি খুবই রোমাঞ্চিত ও আশ্চার্য হয়েছি আইপিএলের মতো আসরে ডাক পেয়ে।  আমি আশা করি আইপিএল থেকে শিখতে পারব।  এটি আমাকে সাহায্য করবে স্কিল বাড়াতে এবং ফর্মে ফিরতে। যা দলের হয়ে আগামী বিশ্বকাপে অংশ নিতে সাহায্য করবে।’ 

প্রসঙ্গত, আইপিএল একাদশ আসরে মিচেল স্টার্ককে ৯.৪০ কোটি টাকায় কিনে নেয় কলকাতা নাইট রাইডার্স। এখন দেখার বিষয় টমকে কত টাকায় কিনেছে কেকেআর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ