নাচোলে ফেন্সিডিলসহ ৩ জন গ্রেফতার


Add
Add

: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে নাচোল থানা পুলিশ। গ্রেফতারকৃত ৩ জনের মধ্যে একজন নারী ও দুজন পুরুষ। আটক নারী মোসা.সাবিনা বেগম (২৫) হচ্ছেন গোমস্তাপুরের নাজরাবাগ এলাকার মাইনুল ইসলামের স্ত্রী। আটক দুজনের মধ্যে কাটারি পাড়া পাবনার মৃত ময়েজ উদ্দীন এর ছেলে.রফিকুল ইসলাম রঞ্জু (৫০) ও শিবগঞ্জের তেল কুপি লম্বা পাড়ার জেন্টু মিয়ার ছেলে কাশিম (২০)।
রবিবার রাত ৯ টার দিকে নাচোল রেলওয়ে স্টেশনের প্রবেশ পথের বাম পাশে অবস্থিত ফলের দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। নাচোল থানার ওসি চৌধুরী জোবায়ের আহমদ এবং ডিউটি অফিসার এএস আই মো. হাফিজুল ইসলাম ম্যাংগো সিটি বিডিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।
আটককৃতদের বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান এএস আই হাফিজুল। তিনি আরো জানান মাদকের বিরুদ্ধে ওসি স্যার জিরো টলারেন্সে থাকতে বলেছেন। অপরদিকে ২৯ মার্চ জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেনও বলেছেন, মাদক ও জঙ্গি বাদের ব্যাপারে আমরা জিরো টলারেন্সে রয়েছি।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ