নাচোলে ফেন্সিডিলসহ ৩ জন গ্রেফতার

0

: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ১৯০ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে নাচোল থানা পুলিশ। গ্রেফতারকৃত ৩ জনের মধ্যে একজন নারী ও দুজন পুরুষ। আটক নারী মোসা.সাবিনা বেগম (২৫) হচ্ছেন গোমস্তাপুরের নাজরাবাগ এলাকার মাইনুল ইসলামের স্ত্রী। আটক দুজনের মধ্যে কাটারি পাড়া পাবনার মৃত ময়েজ উদ্দীন এর ছেলে.রফিকুল ইসলাম রঞ্জু (৫০) ও শিবগঞ্জের তেল কুপি লম্বা পাড়ার জেন্টু মিয়ার ছেলে কাশিম (২০)।
রবিবার রাত ৯ টার দিকে নাচোল রেলওয়ে স্টেশনের প্রবেশ পথের বাম পাশে অবস্থিত ফলের দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। নাচোল থানার ওসি চৌধুরী জোবায়ের আহমদ এবং ডিউটি অফিসার এএস আই মো. হাফিজুল ইসলাম ম্যাংগো সিটি বিডিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।
আটককৃতদের বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান এএস আই হাফিজুল। তিনি আরো জানান মাদকের বিরুদ্ধে ওসি স্যার জিরো টলারেন্সে থাকতে বলেছেন। অপরদিকে ২৯ মার্চ জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেনও বলেছেন, মাদক ও জঙ্গি বাদের ব্যাপারে আমরা জিরো টলারেন্সে রয়েছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ