নারী ও শিশু সহায়তা ডেক্সের কার্যক্রম ও সফলতা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়

0

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম বিপিএম নারী ও শিশু সহায়তা কেন্দ্রের কার্যক্রম ও বিগত দিনের সফলতা তুলে ধরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে ।

সোমবার দুপুর ১২ টায় এ মতবিনিময় সভার আয়োজন করেন চাঁপাইনবাবগঞ্জ পুলিশ প্রশাসন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহবুব আলম,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ইকবল হোছাইন, সদর মডেল থানার ওসি মোঃ মুনজুর রহমান ও এসআই ইসমাতারা।

গণমাধ্যম ব্যাক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আজিজুর রহমান,  জাকির হোসেন পিংকু, আকতারুজ্জামান, বিজয় টিভির জেলা প্রতিনিধি  নাদিম হোসেন, এ্যাডভোকেট শাহাজামাল, ইমরান হোসেন,  রবিউল ইসলাম প্রমুখ।

পুলিশ সুপার নারী ও শিশু সহায়তা ডেক্সের সফলতা তুলে ধরে লিখিত বক্তবে বলেন ২০১৪ সাল হতে ২০১৮ সালের ৩১ মার্চ পর্যন্ত কার্যবিবরণী তুলে ধরে বলেন ২০১৪ সালে ৭৯ টি, ২০১৫ সালে ১০২ টি, ২০১৬ সালে ৪৪ টি, ২০১৭ সালে ৩৩ টি, ২০১৮ সালে ৪ টি মামলা হয়েছে। এছাড়াও ১ জুলাই হতে ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত অভিযোগের সংখ্যা ৯৬ টি মামলার সংখ্যা ১১ টি স্বামী গৃহে ফেরত ২৬ জন শান্তিপূর্ণভাবে আপোষ মিমাংসা ৫০জনের এবং প্রক্রিয়াধীন ৯ টি যা বিগত সময়ের তুলনায় অনেক ভাল। এস আই ইসমাতারা সম্প্রতি নারী ও শিশু সহায়তায় অবদান রাখায় বাংলাদেশ মহিলা পুলিশ পুরস্কার ২০১৮ অর্জন করায় সাংবাদিকদের পক্ষ থেকে পুলিশ প্রশাসন কে অভিনন্দন জানানো হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ