চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদন্ড

0

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি হেরোইন মামলায় তিনজনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।  মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ জিয়াউর রহমান আসামীদের উপস্থিতিতে এ রায় দেন।

দন্ডপ্রাপ্ত আসামীরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার শাজাহানপুর ইউনিয়নের রাজাপাড়া গ্রামের মৃত. আলতাব হোসেনের ছেলে শামসুদ্দিন ও একই ইউনিয়নের চর-হরিশপুর গ্রামের মৃত. কচিমুদ্দিনের ছেলে রহিম উদ্দিন।

অপরজন হলো চরবাগডাঙ্গা ইউনিয়নের বাথান পাড়া গ্রামের জারজিস আলীর ছেলে বিশু আলী। মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ৯ মার্চ রাতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে একটি ওষুধের দোকান থেকে ৮০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে শামসুদ্দিন ও রহিমকে।

পরে ৩০ এপ্রিল ২০১৬ সালে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও উপ-পরিদর্শক আলমগীর হোসেন। অপরদিকে, ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি সন্ধ্যা সাতটায় সদর উপজেলার শাজাহানপুুর ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামের একটি বাঁশ বাগান থেকে অভিযান চালিেেয় ৫০০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয় বিশুকে।পরে ৩ এপ্রিল ২০১৬ সালে আদালতে অভিযোগ দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও পরিদর্শক বেলাল হোসেন।

সাক্ষ্য প্রমানাদি শেষে আজ মঙ্গলবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক আসামীদের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো একমাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ