চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদন্ড


Add
Add

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি হেরোইন মামলায় তিনজনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।  মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ জিয়াউর রহমান আসামীদের উপস্থিতিতে এ রায় দেন।

দন্ডপ্রাপ্ত আসামীরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর থানার শাজাহানপুর ইউনিয়নের রাজাপাড়া গ্রামের মৃত. আলতাব হোসেনের ছেলে শামসুদ্দিন ও একই ইউনিয়নের চর-হরিশপুর গ্রামের মৃত. কচিমুদ্দিনের ছেলে রহিম উদ্দিন।

অপরজন হলো চরবাগডাঙ্গা ইউনিয়নের বাথান পাড়া গ্রামের জারজিস আলীর ছেলে বিশু আলী। মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ৯ মার্চ রাতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে একটি ওষুধের দোকান থেকে ৮০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে শামসুদ্দিন ও রহিমকে।

পরে ৩০ এপ্রিল ২০১৬ সালে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও উপ-পরিদর্শক আলমগীর হোসেন। অপরদিকে, ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি সন্ধ্যা সাতটায় সদর উপজেলার শাজাহানপুুর ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামের একটি বাঁশ বাগান থেকে অভিযান চালিেেয় ৫০০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয় বিশুকে।পরে ৩ এপ্রিল ২০১৬ সালে আদালতে অভিযোগ দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ও পরিদর্শক বেলাল হোসেন।

সাক্ষ্য প্রমানাদি শেষে আজ মঙ্গলবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক আসামীদের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো একমাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ