৬ তলা থেকে ঝাঁপ দিলেন টেলিভিশন সংবাদ পাঠিকা


Add
Add

ভারতের হায়দরাবাদে রাধিকা রেড্ডি (৩৬) নামের একজন জনপ্রিয় সংবাদ পাঠিকা আত্মহত্যা করেছেন। গতকাল রোববার রাত ১০ টা ৪০ মিনিটের দিকে মুসাপেট এলাকার শ্রীভিলা ভবনের ৬ তলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন তিনি।  

তবে আত্মহত্যার আগে একটি সুইসাইড নোট রেখে গেছেন ওই সংবাদ পাঠিকা। তাতে রাধিকা লিখেছেন, ‘আমার মগজই আমার শত্রু’।

এনডিটিভি ও হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, স্থানীয় একটি চ্যানেলের সংবাদ পাঠিকা ছিলেন রাধিকা। গতকাল রাত ৯ টার সংবাদ পড়ার পর বাসায় ফিরে আত্মহত্যা করেন তিনি।

কোকাটপালি থানার সহকারী পুলিশ কমিশনার ভুজানগা রাও বলেছেন, ভবনের দ্বিতীয় তলায় ব্যাগ রেখে রাধিকা সরাসরি ছাদে চলে যান এবং সেখান থেকে নিচে লাফ দেন। মাথা ও পায়ে প্রচণ্ড আঘাত পাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।   

পরে পুলিশ রাধিকার ব্যাগ থেকে একটি সুইসাউড নোট উদ্ধার করে। সুইসাইড নোটে তিনি লিখেছেন, ‘বিষন্নতা থেকে আমি আত্মহত্যা করেছি এবং আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমার মগজই আমার শত্রু।’      

রাধিকার একজন সহকর্মী জানিয়েছেন, ছয় মাস আগে স্বামীর সঙ্গে ডিভোর্স হয় রাধিকার। তার পর থেকে সে তার ছেলে ভানু তেজা রেডিকে নিয়ে মা-বাবার সঙ্গে থাকতো।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ