চাঁপাইনবাবগঞ্জের আমনুরায় ঈশ্বরদী-রহনপুর সাটল ট্রেনে একজনের লাশ উদ্ধার

0

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের আমনুরায় ঈশ্বরদী-রহনপুর সাটল ট্রেন থেকে বাবলু (৫২) নামে একজনের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

মৃত বাবলু হচ্ছেন, রাজশাহী জেলার আড়ানী হামিদকুড়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে।

মৃতর পকেটে থাকা ০১৭৪৪৩৮৭৯৫৩ নম্বর মোবাইল সীম পাওয়া যায়। পরে ওই নম্বরে তার পরিবার যোগাযোগ করলে বাবলুর পরিচয় নিশ্চত হওয়া যায়। তিনি হলুদের ব্যবসা করতেন বলে তার পরিবার জানায়।

একই ট্রেনে থেকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়া চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর ইউনিয়নের পার্বতীপুর রাহগ্রামের তাজুল ইসলামের ছেলে সেলিম (৩২) কে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। বর্তমানে তাকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ধারণা করা হচ্ছে অজ্ঞানপার্টির দেয়া খাবার খেয়েই বাবলু মারা গেছেন।

জানা গেছে, আজ মঙ্গলবার সকালে ঈশ্বরদী থেকে রহনপুরের উদ্যেশ্যে ছেড়ে আসা সাটল ট্রেন চাঁপাইনবাবগঞ্জের আমনুরা রেলস্টেশনে এসে পৌছালে ট্রেনের অন্য যাত্রীরা বিষয়টি টের পেয়ে আমনুরা রেলওয়ে পুলিশকে জানায়।

পরে অচেতন ব্যক্তিকে রহনপুর স্টেশনে নামিয়ে লাশটি চাঁপাইনবাবগঞ্জ হয়ে রাজশাহী নিয়ে যাওয়া হয়। আমনুরা রেলওয়ে পুলিশের এমসআই দুরুল হোদা বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতের পরিবারকে খবর দেয়া হয়েছে এবং লাশটি রাজশাহী জিআরপি থানায় রাখাসহ পরিবর্তী পদক্ষেপ নেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ