ছাত্রীর সঙ্গে আপত্তিকর ছবি তুলে ফেসবুকে দিলেন শিক্ষক, তোলপাড়

0

ছাত্রীর সঙ্গে আপত্তিকর ছবি তুলে নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেছেন এক শিক্ষক। সাথে সাথেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। শুরু হয় ব্যাপক সমালোচনা। অনেকেই ওই শিক্ষকের শাস্তি দাবি করেছেন।

ঘটনাটি ঘটেছে পিরোজপুরের নাজিরপুর উপজেলায়। অভিযুক্ত শিক্ষকের নাম মো. সাইদুল ইসলাম। তিনি উপজেলার কলারদোয়ানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক।

স্থানীয়দের অভিযোগ প্রভাবশালী একটি মহল ওই শিক্ষকের পক্ষ নিয়ে তাকে রক্ষা করতে মরিয়া হয়ে উঠেছে। এ নিয়ে গত সোমবার ও এর আগে শনিবার ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষার্থী ও অভিভাবকরা আলোচনা সভা করেছেন বলে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম জানান।

ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আলমগীর হোসেন জানান, এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই বিদ্যালয় কর্তৃপক্ষ গত শুক্রবার শিক্ষার্থীদের নিয়ে জেলার ভান্ডারিয়া উপজেলার হরিণপালা ইকোপার্কে শিক্ষা সফরে যায়। সেখানে অভিযুক্ত শিক্ষক সাইদুল ইসলাম ছাত্রীদের সঙ্গে একাধিক ছবি তুলে নিজের ফেসবুক আইডিতে পোস্ট দেন। ওই ছবিগুলোর মধ্যে কয়েকটি ছবিই আপত্তিকর বলে স্থানীয়রা মন্তব্য করেন। অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে এর আগেও এমন বিভিন্ন অভিযোগ রয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে ওই বিদ্যালয়ের এক ছাত্র জানায়, গত বছর বিদ্যালয় থেকে টুঙ্গিপাড়ায় শিক্ষা সফরে গেলে ওই ছাত্রীদের সঙ্গে আপত্তিকর ছবি তুলেছিল শিক্ষক।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত শিক্ষকের ফোনে কলা দেয়া হয়। ফোন রিসিভ করে সাংবাদিক পরিচয় দিতেই ফোন কেটে দেন তিনি।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাইদুল ইসলাম জানান, বিষয়টি অপরাধজনক। ওই শিক্ষকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পদক্ষেপ নেয়া হয়েছে।pbd.news

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ