কিশোরীকে বাবা ও ছেলের ধর্ষণ

0

মশার উপদ্রপ ও এর ওষুধ নিয়ে সংসদীয় কমিটির তোপের মুখে পড়েছেন ঢাকার দুই সিটি কর্পোরেশনের কর্মকর্তারা। ওষুধ ছিটানোর পরও ঢাকায় মশা না কমায় এর কার্যকারিতা নিয়েও প্রশ্ন তুলেছে সংসদীয় কমিটি। এ জন্য ওষুধ পরীক্ষা করাতে দুই সিটি কর্পোরেশনের কাছে সুপারিশ করেছে কমিটি।

বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এ নিয়ে আলোচনা হয়।

কমিটির সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত এই বৈঠকে কমিটির সদস্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, রাজিউদ্দিন আহমেদ, সাবের হোসেন চৌধুরী, এ কে এম মোস্তাফিজুর রহমান ও ফজলে হোসেন বাদশা অংশ নেন।

বৈঠক সূত্র জানায়, মশার কারণে মালয়েশিয়াগামী উড়োজাহাজ আটকে যাওয়ার বিষয়টি নিয়ে বৈঠকে আলোচনা হয়। বৈঠকে তোপের মুখে পড়েন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের কর্মকর্তারা।

বৈঠক শেষে কমিটির সদস্য ফজলে হোসেন বাদশা সাংবাদিকদের বলেন, রমজানের আগেই যাতে মশার প্রকোপ কমানো যায় সে জন্য কার্যকর ব্যবস্থা নিতে সংসদীয় কমিটি দুই সিটি কর্পোরেশনকে বিশেষ নির্দেশনা দিয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ