তারার মেলায় যাত্রা শুরু করলো সুজানার ফ্যাশন হাউস

0

মডেল অভিনেত্রী সুজানা জাফর ‘সুজানাস ক্লোজেট’নামে একটি ফ্যাশন হাউস খুলেছেন। শুক্রবার বিকেলে বনানীর ১১ নম্বর সড়কে এই ফ্যাশন হাউসটির উদ্বোধন করা হয়। সেই উপলক্ষে বসেছিল তারার মেলা। আনুষ্ঠানিকভাবে ফ্যাশন হাউসটি উদ্বোধন করতে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আরও ছিলেন উপস্থাপিকা শারমিন লাকী, কণ্ঠশিল্পী রিজিয়া পারভিন, আঁখি আলমগীর, নৃত্যশিল্পী হৃদি শেখ প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে সবার স্বতঃস্ফূর্ত উপস্থিতি প্রাণচঞ্চলের সৃষ্টি করে। একই সঙ্গে সকলেই সুজানাস ক্লোসেটের জন্য শুভকামনা জানান। এ সময় সুজানা বলেন, আজ শুধুমাত্র উদ্বোধনের আনুষ্ঠানিকতা হলো। আগামীকাল মিলাদের আয়োজন রয়েছে। তিনি বলেন, প্রথমদিন যে টাকা বিক্রি হয়েছে তার লভ্যাংশ যাবে চ্যারিটি ফান্ডে।

সুজানা বলেন, আমি সবসময় চেয়েছি আমার নিজস্ব ফ্যাশন ভাবনা আমার ভক্তদের মাঝে ছড়িয়ে দিতে। আমার দীর্ঘদিনের সেই স্বপ্ন পূরণ হয়েছে। তিনি বললেন, ঈদের মতো বড় উৎসবকে সামনে রেখে ‘সুজানাস ক্লোজেট’চালু করতে যাচ্ছি। সময়ের সঙ্গে নারীদের রুচিকে প্রাধান্য দিয়ে সাজানো হচ্ছে আমার ফ্যাশন হাউস। রাজধানীর বনানীর ১১ নম্বর সড়কে, ই ব্লকের ৬৭/ডি হাউজে সুজানাস ক্লোজেট’অবস্থিত।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ