অর্থমন্ত্রীর বিভ্রাট, প্রধানমন্ত্রীর ঘোষণা


Add
Add

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত গতকাল সোমবার বলেছিলেন যে, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আবার ভ্যাট বসানো হবে। আজ মঙ্গলবার বেসরকারি বিশ্ববিদ্যালয়ে যে আন্দোলন হচ্ছে তা আসলে কোটাবিরোধী আন্দোলন নয়। অর্থমন্ত্রীর গতকালের বক্তব্যের পর বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মালিকরা তাঁদের শিক্ষার্থীদের রাস্তায় নামিয়ে দিয়েছে। এর আগেও বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভ্যাট আরোপের ঘটনার সময় এর শিক্ষার্থীরা আন্দোলনে নেমেছিল।

আজ মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) বৈঠকে এই বিষয়টি নিয়ে প্রচণ্ড ক্ষুব্ধ হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেন, আমরা একটি বিষয় সামলাই আর আপনারা আরেকটি নিয়ে গণ্ডগোল করেন। এর পরপরই আওয়ামী সভানেত্রী দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নির্দেশ দিয়েছেন, তিনি যেন এই কথা জানান, সোমবারের বক্তব্য অর্থমন্ত্রীর ব্যক্তিগত মতামত, তা সরকারের বক্তব্য নয়। বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভ্যাট আরোপ করা হচ্ছে না।বাংলা ইনসাইডার

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ