খুনের হুমকি দিয়ে ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়তেন শিক্ষিকা!


Add
Add

অষ্টম শ্রেণির এক ছাত্রকে পড়ানোর অজুহাতে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন ৩১ বছর বয়সী এক শিক্ষিকা।

ছাত্রের সঙ্গে এমন ন্যাক্কারজনক সম্পর্ক গড়ার পরেও ওই শিক্ষিকা ক্ষান্ত হননি। শারীরিক সম্পর্ক গড়ে তোলার পর থেকেই তাকে হয়রানি করে আসছিলেন ওই শিক্ষিকা। এই অভিযোগের ভিত্তিতেই সেই শিক্ষিকাকে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতের পাঞ্জাব রাজ্যের লুধিয়ানাতে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রের খবরে জানা যায়, নাবালক ওই ছাত্র তার পরিবারের সঙ্গে অভিযুক্ত এই শিক্ষিকার বাবার বাড়িতে থাকতেন। এই সূত্র ধরেই সেখান থেকে ওই নারীর কাছে পড়তে যেত অষ্টম শ্রেণি পড়ুয়া ছাত্র।

কিন্তু ওই নারী পড়ানোর নাম করে নাবালক ছেলেটির সঙ্গে নিজের যৌন চাহিদা পূরণ করত বলেই অভিযোগ পেয়েছে পুলিশ। খবর কলকাতা২৪।

জানা গেছে, ৩১ বছর বয়সী ওই শিক্ষিকা ১৪ বছরের ছেলেটিকে তার সঙ্গে যৌন সম্পর্ক গড়তে বাধ্য করেন। যৌন সম্পর্কে ছেলেটি রাজি না হলে তাকে খুনের হুমকি পর্যন্ত দেয় ওই শিক্ষিকা।

এরপর নাবালক ছেলেটির সঙ্গে ঘনিষ্ঠ মূহুর্তের ভিডিও করে সেটি ইন্টারনেটে ফাঁস করে দেওয়ারও হুমকি দেন ওই নারী। এমনি করে বেশ কয়েক মাস ধরে সেই ওই নারীর যৌন অত্যাচার করে ছেলেটিকে।

এক পর্যায়ে ওই নারীর যৌন অত্যাচার সহ্য করতে না পেরে নাবালক ছেলেটি তার বাবাকে পুরো ঘটনার কথা জানিয়ে দেয়। এরপর ছেলেটির বাবা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় শিশু যৌন নির্যাতন প্রতিরোধ আইনের একাধিক ধারায় ওই নারী শিক্ষিকার বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। যদিও অভিযুক্ত ওই শিক্ষিকা আপাতত পলাতক রয়েছেন। এরই মধ্যে পুলিশ ঘনিষ্ঠ মূহুর্তের আপত্তিকর ভিডিওটি বাজেয়াপ্ত করে তদন্ত শুরু করেছে দিয়েছে।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ