দাপুটে জয়ে শুভ সূচনা সাকিবের হায়দরাবাদের


Add
Add

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরে নিজেদের প্রথম ম্যাচেই বড় জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। দুর্দান্ত বোলিং-ব্যাটিংয়ে রাজস্থান রয়্যালসকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে তারা। এই দলটির হয়েই এবারের আসরে মাঠে নেমেছিলেন সাকিব আল হাসান। ব্যাট হাতে না নামতে পারলেও বোলিংয়ে নিজের জাত চিনিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

৩ ওভারে ২৩ রানে সাকিবের ২ উইকেটের সঙ্গে সিদ্ধার্থ কৌলের (২/১৭) চমৎকার বোলিংয়ে মোটেও সুবিধা করতে পারেনি রাজস্থান রয়্যালস। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে করতে পারে ১২৫ রান।
৪২ বলে ৪৯ রান করেন সাঞ্জু স্যামসন। ১৮ রান করেন শ্রেয়াস গোপাল।

জবাব দিতে নেমে ২৫ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সানরাইজার্স। মূলত শিখর ধাওয়ানের মারদাঙ্গা ব্যাটিংয়ে ভর করেই এত বড় জয়ের দেখা পেল হায়দরাবাদের দলটি। ৫৭ বলে অপরাজিত ৭৭ রানের ইনিংস খেলেন তিনি। ১৩টি বাউন্ডারির সঙ্গে ছিল একটি ছক্কার মার।

হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন ৩৫ বলে অপরাজিত থাকেন ৩৬ রানে। ৩টি বাউন্ডারির সঙ্গে তিনিও মারেন একটি ছক্কার মার। এর আগে মাত্র ৫ রান করে আউট হন ঋদ্ধিমান সাহা।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ