পরীমনির কাছে হেরেই গেলেন মাহি

0

একই দিনে মুক্তি পেয়েছিল ঢালিউডের আলোচিত দুই নায়িকা পরীমনি ও মাহিয়া মাহির ছবি। এ দুই নায়িকার লড়াই দেখার অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা। যেখানে অনেকটাই এগিয়ে পরীমনির ছবি।

গত ৬ এপ্রিল মুক্তি পায় পরীমনির ‘স্বপ্নজাল’ আর মাহিয়া মাহির ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি। অপেক্ষাকৃত কম হলে মুক্তি পেলেও ব্যাপক প্রশংসা পেয়েছে পরীর স্বপ্নজাল। অন্যদিকে ৭১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েও ব্যবসা চাঙ্গা করতে পারেনি মাহির ছবি।

এদিকে মুক্তির তিন দিনের মাথায় সবখান থেকেই স্বপ্নজালের ভালো খবর পাওয়া যাচ্ছে। বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে দিনে ছয়টি করে শো চলছে বলে জানান জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, ‘ছবির দর্শক ভালো। দিনে ছয়টি করে শো চলছে। দর্শকের কাছ থেকে যে ধরনের আভাস পাচ্ছি, তাতে যেকোনো সময়ই ছবিটিতে দর্শকের উপস্থিতি আরও বেড়ে যেতে পারে।’

পরিচালক গিয়াস উদ্দিন সেলিমও দারুণ খুশি। তিনি বলেন, ‘ছবিটিতে দর্শকের প্রশংসায় আমি মুগ্ধ। ছবির গল্প নিয়ে দর্শকের কাছে পৌঁছাতে পেরেছি, এতে প্রত্যাশা আরও বেড়ে গেছে।’ দ্বিতীয় সপ্তাহ থেকে ছবিটিতে দর্শক আরও বাড়বে বলে মনে করেন এই পরিচালক।

অন্যদিকে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবি নিয়ে সনি সিনেমা হলের ব্যবস্থাপক শংকর বলেন, ‘প্রথম দিন কিছুটা ভালো গেছে। কিন্তু দ্বিতীয় দিন থেকে ভালো যাচ্ছে না। প্রচারণা না থাকার কারণে এমনটা হয়েছে।’ জানা গেছে, সেন্সর ছাড়পত্র পাওয়ার চার দিনের মাথায় এই ছবিটি মুক্তি দেওয়া হয়েছে। ছবিটির পরিচালক শাহনেওয়াজ সানু বলেন, ‘প্রথম দিনটা ভালোই গেছে। তবে প্রচারটা ঠিকঠাক করতে পারলে ছবিটি থেকে ব্যবসা হতো।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ