ধোনির মেয়ের সাথে শাহরুখের ভিডিও ভাইরাল


Add
Add

তাঁর যেসব সংলাপ এখনও সিনে-প্রেমীদের ঠোঁটে ঠোঁটে ঘোরে তার মধ্যে অন্যতম, ‘‘হার কর জিতনে ওয়ালো কো বাজিগর কহতে হ্যায়।’’ আইপিএল-এ শাহরুখ খান ফের প্রমাণ করলেন তিনি সত্যিই ‘বাজিগর’। হলুদ জার্সির ডেরায় নিজের দলকে হারতে দেখেও তিনি ‘দিল’ জিতে নিলেন আম চেন্নাই ভক্তদের।

বি-টাউনের বেতাজ ‘বাদশা’ শাহরুখ। অন্যদিকে বাইশ গজের ‘বাজিগর’ মহেন্দ্র সিং ধোনি! চিপকে মঙ্গলবারের লড়াই ছিল ভারতের দুই সুপারস্টারের। ম্যাচের শেষে অবশ্য দু’জনেই একই ব্র্যাকেটে। ধোনি বাইশ গজ মাতাতে ব্যর্থ। বিপক্ষের দুশোরও বেশি রান তাড়া করতে নেমে সাততাড়াতাড়ি প্যাভিলিয়নে ফিরতে হয় তাঁকে। অন্যদিকে, গ্যালারিতে হাজির থাকা শাহরুখ দেখলেন শেষ ওভারে তাঁর দলের রূদ্ধশ্বাস পরাজয়।

বাইশ গজে কেকেআর-কে হারিয়ে চেন্নাই বাজিমাত করলেও, মাঠের বাইরের লড়াইয়ে জিতে গেলেন কিং খান। ভিআইপি গ্যালারিতে হাজির শাহরুখের চোখে পড়ে যায় ধোনি-কন্যা জিভা। সঙ্গে সঙ্গে একরত্তিকে গাল টিপে আদর করেন। খুনসুটি করতে ছাড়েননি শাহরুখ।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ