আইপিএল দেখতে না দেয়ায় ছাত্রের আত্মহত্যা


Add
Add

আইপিএল ম্যাচ দেখতে না দেওয়ায় অভিমানে আত্মঘাতী হল দ্বাদশ শ্রেণির এক ছাত্র। গত সোমবার রাতে ভারতের মহারাষ্ট্রের আম্বোলিতে নিজের ঘরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।

আম্বোলি থানার এক শীর্ষ আধিকারিক ভরত গায়কোয়াড় জানিয়েছেন, ওই পড়ুয়ার নাম নীলেশ গুপ্ত। আম্বোলিতে একটি বেসরকারি স্কুলের দ্বাদশ শ্রেণিতে পড়ত সে।

ঘটনার দিন টিভিতে আইপিএলের ম্যাচ দেখছিল নীলেশ। সেই সময় তার মা টিভি বন্ধ করে দেন। তাতে অভিমান হয় তার।

পুলিশকে নীলেশের মা জানিয়েছেন, খেলা দেখতে খুবই ভালবাসত তাঁর ছেলে। সোমবার রাতে টিভিতে সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে রাজস্থান রয়্যালসের খেলা চলছিল। সেই সময় নীলেশকে তিনি বাড়ির জলের ট্যাঙ্ক দেখে আসতে বলেন। কিন্তু, খেলা দেখা ছেড়ে উঠতে চায়নি সে। বার বার বলার পরও কথা না শোনায় বিরক্ত হয়ে তিনি টিভি বন্ধ করে দেন। তাতেই অভিমানে নিজের ঘরে ঢুকে নীলেশ দরজা বন্ধ করে দেয়।

পরে প্রতিবেশীদের সাহায্যে দরজা ভেঙে ঘরে ঢুকে নীলেশকে ঝুলে থাকতে দেখেন তিনি। সঙ্গে সঙ্গেই তাকে নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ