চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজে পরীক্ষার খাতা কেড়ে নেয়ায় ভাঙচুর এইচএসসি পরীক্ষার্থীদের

0

নিজস্ব প্রতিবেদক : পরীক্ষা শেষ হওয়ার ৫ মিনিট আগে খাতা কেড়ে নেয়ার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের একটি কক্ষে ভাঙচুর চালিয়েছে বিক্ষুব্ধ পরীক্ষার্থীরা। ঘটনাটি বৃহস্পতিবার বেলা ১টার দিকে ঘটেছে।

তবে ছাত্রদের এই অভিযোগ অস্বীকার করেছেন অধ্যক্ষ মো. নজরুল ইসলাম। আজ বৃহস্পতিবার এইচএসসি’র বাণিজ্য বিভাগের ফিনান্স প্রথম পত্র পরীক্ষা ছিল। কিন্তু পরীক্ষা শেষ হওয়ার ৫ মিনিট আগে নবাবগঞ্জ সরকারি মহিলা কালেজের ৩০৩ নম্বর কক্ষে এক শিক্ষিকা নবাবগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থীদের খাতা কেড়ে নেয় বলে অভিযোগ করে শিক্ষার্থীরা।

এসময় ওই কক্ষে থাকা ছেলে শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে কক্ষের কয়েকটি বেঞ্চ ভাঙচুর করে এবং বাইরে এসে মূল গেটসহ ৩ তলার জানালায় ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় অভিভাবকসহ ছাত্রীরা দিক-বিদিক ছুটাছুটি শুরু করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অভিযোগ রয়েছে, নবাবগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থীদের সাথে প্রতিবছরই নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের শিক্ষকরা অতিরিক্ত বিমাতাসূলভ আচরণ করে থাকে। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. নজরুল ইসলাম। এদিকে দাবি উঠেছে আগামী বছর থেকে নবাবগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থীদের এই কলেজ কেন্দ্র বাদ দিয়ে অন্য কেন্দ্রে পরীক্ষার আসন বিন্যাসের ব্যবস্থা করা হোক।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ