সবাই মুগ্ধ অপুর নাচে

অপু বিশ্বাস
Add
Add

বিনোদন ডেস্ক।। ঢাকাই চলচ্চিত্রে রানী বলা হয় তাকে। মাত্র ১৬ বছর বয়সে সিনেমায় পা রেখেই তুমুল জনপ্রিয়তা পান। তবে সিনেমায় আসার আগে নৃত্যশিল্পীই ছিল অপুর পরিচয়। নায়িকা পরিচয়ের আড়ালে যেন হারিয়ে গেছেন নৃত্যশিল্পী অপু বিশ্বাস। গতকাল (বুধবার) সন্ধ্যায় আবারও সেই নৃত্যশিল্পী অপুকেই পাওয়া গেলো।

মঞ্চে নেচেছেন, নাচের ছন্দে মুগ্ধ করেছেন দর্শকদের। জমকালো আয়োজনে গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে অনুষ্ঠিত হলো ‘সেরা আমি সঙ্গে মা সিজন ৪’ এর গ্র্যান্ড ফিনালে। এই অনুষ্ঠানে নাচ পরিবেশন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। দর্শক তখন করতালিতে স্বাগত জানান এই তারকাকে। এরপর অপুর নাচের ছন্দে দোলে পুরো আয়োজন।

ছবি: মঞ্চে সহশিল্পীদের সঙ্গে অপু বিশ্বাস

অনুষ্ঠানের শেষ ভাগে ঘোষণা করা হয় ‘সেরা আমি সঙ্গে মা সিজন ৪’ এর প্রতিযোগিতার বিজয়ীর নাম। এবারের বিজয়ী হন সিফাতুল ইসলাম ও ফরিদা ইয়াসমিন। প্রথম রানারআপ হন আরিয়ানা ও শামীমা, দ্বিতীয় রানারআপ হন সুলতান আল আমিন জিসান ও জেবরিন আক্তার। এছাড়া চূড়ান্ত পর্বে অংশ নেয়া রঙিন ও তার মা রুমার হাতেও শুভেচ্ছা পুরস্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, আরটিভির ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু, প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, নাট্যব্যক্তিত্ব জিনাত বরকতউল্লাহ, নন্দিত অভিনেতা কে এস ফিরোজসহ দেশের শোবিজ ও সাংস্কৃতিক অঙ্গনের অনেকে।

উল্লেখ্য ‘সেরা আমি সঙ্গে মা’মূলত জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচার হওয়া মা ও সন্তানকে নিয়ে দেশের একমাত্র রিয়েলিটি শো। ২০১৪ ও ২০১৫ সালে ইউনিসেফ কর্তৃক প্রদত্ত মীনা মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন করেছে অনুষ্ঠানটি।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ