কলকাতার বিপক্ষে বল হাতে চমক দেখালেন সাকিব


Add
Add

কলকাতার ইডেন গার্ডেন ছিল সাকিবের জন্য বাড়ির মাঠের মতো। কিন্তু কলকাতা সাকিবকে ছেড়ে দেওয়ায় সাবেকদের বিপক্ষেই চেনা মাঠে বল হাতে নিতে হলো সাকিবকে। মাঠে নেমেই সাকিব দেখিয়ে দিলেন তাকে ছেড়ে দিয়ে কী ভুল করেছে কলকাতা। নাইটরা আর সাকিবের দল নয় কিন্তু ইডেন গার্ডেন সাকিবের কতটা চেনা তা বাংলাদেশের এই বামহাতি অলরাউন্ডার প্রমাণ করলেন।

সাকিব হায়দরাবাদের হয়ে চার ওভার হাত ঘুরিয়ে দিয়েছেন মাত্র ২১ রান। ফিরিয়েছেন কলকাতার দুই গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান ক্রিস লিন এবং সুনিল নারাইনকে। সবধরণের টি২০ মিলিয়ে নিজের থলেতে ঢুকিয়েছেন ২৯৯ উইকেট। শনিবার রাতে সাকিব নিজের প্রতি ওভারে রান দিয়েছেন মাত্র ৫. ২৫ করে। কলকাতার অন্যতম ভরসা এবং ব্যাটহাতে ভয়ঙ্কর হওয়া ক্রিস লিন ৩৪ বলে ৪৯ রান করে ফিরে যান তার বলে।

এছাড়া আইপিএল ভয়ঙ্কর ব্যাটসম্যান বনে যাওয়া নারাইন ফেরেন ১০ বলে ৯ রান করে। নারাইন আরো আগে আউট হতে পারতেন তবে ক্যাচ মিসের কারণে সাকিবের ব্যক্তিগত রান যেমন বেড়ে গেছে তেমনি নারাইনকে ফেরাতেও লেগেছে সময়। সাকিব তার চার ওভারের মধ্যে ১১ টি ডট বল করেছেন। চার খেয়েছেন মাত্র একটি। তবে কলকাতা সাকিবকে কোন ওভার বাউন্ডারি মারতে পারেনি।

সাকিব এবারের আইপিএল শুরু করার আগে তার উইকেট ছিল ২৯৪ টি। বামহাতি এই টি২০ ফেরিওয়ালা এবারের আইপিএলের প্রথম ম্যাচে ২টি। দ্বিতীয় ম্যাচে একটি ও কলকাতার বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে ২টি উইকেট নেন।

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ