টানা তিন ম্যাচ হেরে যা বললেন রোহিত শর্মা

0

আইপিএলের এবারের আসরে নিজেদের প্রথম দুই ম্যাচে ভাগ্যের শিকে ছেঁড়েনি মুম্বাই ইন্ডিয়ান্সের। টানা দুই ম্যাচে ১ উইকেটের পরাজয় মেনে নেয়া পারতপক্ষে কষ্ট সাধ্যই বৈকি। চেন্নাই এবং হায়দ্রাবাদের বিপক্ষে সেই পরিণতিই বরণ করে নিতে হয়েছে মুস্তাফিজ-রোহিতদের দলটিকে।

টুর্নামেন্টের তৃতীয় ম্যাচে তাই আজ জয়ের লক্ষ্য নিয়েই মাঠে নেমেছিলো মুম্বাই। কিন্তু ভাগ্যদেবী এবারও মুখ তুলে চাইলো না তদের দিকে। গৌতম গম্ভীরের নেতৃত্বাধীন দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে পরাজিত হতে হয়েছে মুস্তাফিজদের দলকে।

আর মুম্বাইকে হারিয়ে এবারের আইপিএলে নিজেদের প্রথম জয় পাওয়ার আনন্দে ভেসেছে দিল্লি। তবে মুম্বাই হারলেও আজ বল হাতে খুব একটা খারাপ করেননি টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। এর আগের ম্যাচে সাকিব আল হাসানদের দল সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ৪ ওভারে মাত্র ২৪ রান খরচায় ৩ উইকেট নিজের দখলে নিয়েছিলেন ফিজ।

ম্যাচ শেষে রোহিত বলেনঃ টানা তিন ম্যাচ একই ভাবে শেষের দিকে ম্যাচ হেরে আমরা হতাশ, এটা একটা স্লো পিচ ছিল, আমরা স্লো বলের বেশী ব্যাবহার করতে পারতাম। জেসন রয়কে বাহবা দিতে হবে একদম সুযোগ না দিয়ে দুর্দান্ত ইনিংস খেলে ম্যাচটি আমাদের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে রয়। আমাদের খেলা ভাল ছিল, কিন্তু শেষ ৫ ওভার আমরা শেষ টা করতে পারি নি। আমাদের হারের বৃত্ত থেকে বের হতে হলে ফিল্ডিং এ আরও উন্নতি করতে হবে, এছাড়া এ সব ম্যাচ থেকে আমাদের শিক্ষা নিতে হবে এবং আশা করি আমরা ভালভাবে ফিরে আসব।

গত ম্যাচের ধারাবাহিকতা আজও বজায় রেখেছিলেন টাইগারদের কাটার মাস্টার। ১টি উইকেট শিকার করলেও ৪ ওভার বোলিং করে মাত্র ২৫ রান দিয়েছেন তিনি। টি টোয়েন্টি ফরম্যাটের বিচারে যা যথেষ্ট মিতব্যয়ী বলা চলে। যদিও তাঁর দুর্দান্ত বোলিংয়ের পরও শেষ পর্যন্ত পরাজয়ের কাতারেই নাম লেখাতে হলো মুম্বাইকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ