মহানন্দা সেতু’র টোলঘর এলাকা থেকে ফেনসিডিলসহ ট্রাক জব্দ: গ্রেফতার ২


Add
Add

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ শহরে মহানন্দা সেতুর ( ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতু) টোলঘর এলাকায় অভিযান চালিয়ে ৪শ’ বোতল ফেনসিডিলসহ একটি ট্রাক জব্দ ও দুজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (১৩ এপ্রিল) ভোরে অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নাটোরের জেলার বাগাতিপাড়া উপজেলার তমালতলা কাকফো নতুনপাড়া এলাকার শহীদুল ইসলামের ছেলে মো.শাহীন (৩৮) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার হাজারবিঘি চাঁনপুর গ্রামের মৃত. ফজল হকের ছেলে মহবুল (৪৫)।

জেলা গোযেন্দা পুলিশ উপপরিদর্শক (এসআই) গোলাম রসুল বলেন, ট্রাকের কেবিনে সীটের নীচে বিশেষ কায়দায় লুকিয়ে দুটি বস্তায় ৪শ’ বোতল ফেনসিডিল নিয়ে একটি মালবাহী ট্রাক (রাজ মেট্রো ট-১১-০৩০৪) টোল ঘরের দিকে আসছে এমন গোপন খবরে ভোর সাড়ে পাঁচটার দিকে অভিযান চালানো হয়। ট্রাকটি টোলঘর পৌঁছার পর এটি আটক করলে তিন ব্যক্তি দৌড়িয়ে ট্রাক ছেড়ে পালানোর চেষ্টা করে। ধাওয়া করে চালক শাহীন ও মাদক ব্যবসায়ী মহবুলকে আটক করা হয়। পরে ট্রাকের কেবিন তল্লাশী করে ফেনসিডিল পাওয়া গেলে ট্রাক জব্দ ও দুজনকে গ্রেফতার করা হয়। এঘটনায় সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। গ্রেফতারকৃতদের দুপুরে চাঁপাইনবাবগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

 

 

Add
ক্রাইম নিউজ ২৪ এ প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।
ব্রেকিং নিউজঃ
ব্রেকিং নিউজঃ