শিবগঞ্জে ৫ দিন ধরে মাদ্রাসা শিক্ষক নিখোঁজ

0

ডি এম কপোত নবী: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক মাদ্রাসা শিক্ষক গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ থাকায় তার পরিবার চরম উদ্বিগ্ন হয়ে পড়েছে। এনিয়ে নিখোঁজের বড় ভাই সাইদুর রহমান বাদি হয়ে ১৮ এপ্রিল শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। তবে এখন পর্যন্ত নিখোঁজ ব্যক্তির কোন সন্ধান করতে পারেনি পুলিশ।

সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের এখলাসপুর গ্রামের মো. ভাদুরদ্দিন বিশ্বাসের ছেলে ইব্রাহিম খলিল ওরফে জাপান গোমস্তাপুর উপজেলার নরশিয়া লালগড় দাখিল মাদ্রাসা যাবার পথে নিখোঁজ হয়। পরে তার পরিবার খোঁজাখুঁজি করেও কোন প্রকার সন্ধান পায়নি। এক পর্যায়েতার পরিবার জানতে পারে, ভোলাহাট উপজেলার ছোট জামবাড়িয়া ও বড় জামবাড়িয়া মাঠে তার ব্যবহƒত মটরসাইকেলটি পড়ে থাকতে দেখে ভোলাহাট থানা পুলিশে খবরদিলে পুলিশ মটরসাইকেলটি উদ্ধার করে।

এ প্রসঙ্গে জানতে নিখোঁজের স্ত্রী ফেরদৌসি বেগম জানান, তিনি একজন ভাল শিক্ষক, পাশাপাশি একজন ভাল মানুষ হিসেবে এলাকায় বেশ পরিচিত। তার সাথে কোন শত্রুতা ছিলনা। তবে তার বিরুদ্ধে কানসাট পল্লী বিদ্যুৎ পোঁড়ানোর ঘটনায় দুটি মামলা রয়েছে। তবে দুটি মামলায় তিনি জামিনে রয়েছেন। তিনি জানান, তার স্বামী নিখোঁজ থাকায় ৩ ছেলে মেয়ে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন। স্বামী ফেরত পাবার আসায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এদিকে লালগড় দাখিল মাদ্রাসার সুপার আলতাফ হোসেন জানান, তিনি একজন ভাল শিক্ষক এবং তারবিরুদ্ধে কোন অভিযোগ নেই।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম হাবিব জানান, তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে উদ্ধারে জোর তৎপরতা অব্যহত
রয়েছে।

 
 
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ