হোমিওপ্যাথির জনক ডা. স্যামুয়েল হ্যানিম্যানের জন্ম বার্ষিকী পালন

0

ডি এম কপোত নবী: চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে হোমিওপ্যাথির জনক ডা. স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রহনপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের আয়োজিত র‌্যালিটি কলেজ চত্বর থেকে শুরু হয়ে রহনপুর পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একইস্থানে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজ পরিচালনা পর্ষদের সহ-সভাপতি ডা. হাবিবুর রহমান। প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস ও রহনপুর পৌর মেয়র তারিক আহমদ। স্বাগত বক্তব্য দেন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. হাবিবুল্ল¬াহ। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রহনপুর ইউনিয়নপরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাজাহান আনসারী মামলত, সাধারণ সম্পাদক রহনপুর পৌর আওয়ামী লীগ ও সাবেক পৌর মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, সাবেক শিক্ষক মুক্তিযোদ্ধা আ. সাত্তার বিশ্বাস, ডা. আব্দুল খালেক বিশ্বাস, শিক্ষক রাতুল ও ছাত্রদের পক্ষে আনোয়ারুল ইসলাম প্রমূখ।

আলোচনা শেষে কৃতী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ