এবার বাংলাদেশের মাটিতে আসছে ভারত, জেনে নিন সময়সূচি

0

বাংলাদেশ ভারত সম্পর্ক দীর্ঘ দিনের। বাংলাদেশের স্বাধীনতা দিবসের প্রতি সম্মান জানাতে বাংলাদেশ সফরে আসছে ভারতীয় ক্রিকেট দল। তবে এ সফরে আসবে শারীরিক প্রতিবন্ধী ক্রিকেটারদের নিয়ে গঠিত ভারতীয় ক্রিকেট দল। এই সফরকে ঘিরে ইতিমধ্যে শুরু হয়েছে প্রস্তুতি।

►এবার বাংলাদেশ সফরে আসছে ভারত, জেনে নিন সময়সূচি:-

দুই দেশের শারীরিক প্রতিবন্ধী ক্রিকেটারদের নিয়ে আয়োজিত টুর্নামেন্টে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া মাঠে যথাক্রমে ২২, ২৩ ও ২৪ এপ্রিল। তিন ম্যাচই অনুষ্ঠিত হবে সকাল দশটায়।

দু’দলের মধ্যকার ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া মাঠে যথাক্রমে ২২, ২৩ ও ২৪ এপ্রিল। তিন ম্যাচই শুরু হবে সকাল দশটায়। শারীরিক প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা সংগঠন অ্যাশোসিয়েশন ফর রির্সাচ ডেভেলপমেন্ট অ্যান্ড রাইটস ইমপ্লিমেন্টেশন ফর ডিসঅ্যাবিলিটিস (আরদ্রিদ) এ সিরিজটি আয়োজন করছে।

গত বছরের সেপ্টেম্বর মাসে ইন্ডিয়ান ক্রিকেট ফেডারেশন ফর দ্যা ডিসঅ্যাবলড (আইসিএফডি) ও আরদ্রিদের মধ্যকার একটি চুক্তি স্বাক্ষরিত হয়। যেখানে প্রতিবছর বাংলাদেশ স্বাধীনতা দিবসকে সম্মান জানাতে শারীরিকভাবে পিছিয়ে থাকা ভারতীয় দল বাংলাদেশে আসবে এবং ঠিক একইভাবে শারীরিকভাবে পিছিয়ে থাকা বাংলাদেশ দল যাবে ভারতে তাদের স্বাধীনতা দিবসকে সম্মান জানাতে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ