মা হচ্ছেন সানিয়া মির্জা

0

মা হতে চলেছেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা! সোমবার টুইটারে তেমনই ইঙ্গিত দিলেন সানিয়া। টুইটারে তিনি লিখেছেন, “#BabyMirzaMalik”। সেখানে শোয়েব মালিক লিখেছন, “#MirzaMalik”। পাক-ভারত দম্পতির এই পোস্ট রীতিমতো ভাইরাল। সানিয়া-শোয়েবকে অভিনন্দন জানিয়েছেন তার বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীরা।

গত মাসে এক অনুষ্ঠানে সাংবাদিকের প্রশ্নের জবাবে ভারতীয় টেনিস সুন্দরি জানিয়েছিলেন, ‘তার পছন্দ মেয়ে।’ শুধু তাই নয়, তাদের সন্তান শোয়েব ও দু’জনেরই পদবি (মির্জা-মালিক) ব্যবহার করবে বলেও জানিয়েছিলেন হায়দরাবাদি কন্যা। আশা করা হচ্ছে, আগামী অক্টোবরেই নিজেদের প্রথম সন্তানের মুখ দেখবেন সানিয়া-শোয়েব।

তিনটি ডাবল গ্র্যান্ড স্ল্যামের মালকিন সানিয়া হাঁটুর চোটের জন্য গত অক্টোবর থেকে কোর্টের বাইরে। ফলে ডাবলসে এক নম্বর জায়গা হারান ৩১ বছর বয়সী এই টেনিস সুন্দরী।

সানিয়া-শোয়েবের রোমান্সের কথা প্রথমে জানাজানি না-হলেও ২০০৯ সালে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বাগদান হয় সানিয়ার। পরের বছর অর্থাৎ ২০১০ হায়দরাবাদে জাঁকজমকপূর্ণভাবে পাকিস্তানি রীতি মেনে সানিয়াকে বিয়ে করেন শোয়েব।

এরপর বেশিরভাগ সময় নিজের খেলার কারণে একে-অপরের থেকে দূরে থাকেন সানিয়া-শোয়েব। পরে দুবাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনে দু’জনে এক সঙ্গে থাকার সিদ্ধান্ত নেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ