এমন দৃশ্যে বিতর্কের মুখে মহেশ বাবু, ছবির মানুষটি কে?

0

ঠোঁটে ঠোট, এক মহিলার সঙ্গে চুম্বনে লিপ্ত মহেশ বাবু। সম্প্রতি, দক্ষিণী তারকা মহেশ বাবুর এমনই এক ছবি ভাইরাল হয়েছে। আর ছবিটা দেখে খুব স্বাভাবিক ভাবেই অনেকের মনেই এপ্রশ্ন জাগবে যে কে সেই মহিলা? 

ইনি আর কেউ নন। নম্রতা শিরোদকার। মহেশ বাবুর স্ত্রী তথা একসময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী। সম্প্রতি, দক্ষিণী তারকা মহেশবাবুর ‘ভারত আনে নেনু’ নামে এক সিনেমা সুপার হিট হয়েছে। মাত্র ২ দিনে যার বক্স অফিস কালেকশন ১০০ কোটি ছাড়িয়েছে।

সাফল্যের আনন্দে তিনি এতটাই আত্মহারা যে, নিজের স্ত্রী নম্রতাকে প্রকাশ্যে চুমু খেয়ে বিতর্কের জন্ম দিয়েছেন।

স্ত্রী নম্রতাকে গভীর চুমু খেয়ে আনন্দের সীমা ছাড়িয়েছেন বলে মনে করছেন অনেকে। ভিডিওটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মহেশ বাবুর ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। কেউ বলছেন, স্ত্রীকে চুমু খাওয়া আর এমন কি! 

আবার কেউ কেউ বলছেন, এর আগেও মহেশ বাবুর অনেক ছবি ব্যবসাসফল হয়েছে। কিন্তু এমন পাগলাটে আনন্দ চোখে পড়েনি। এভাবে প্রকাশ্যে স্ত্রীকে গভীর চুমু খেয়ে সীমালঙ্ঘন করেছেন মহেশ বাবু। 

প্রসঙ্গত, ১৯৯৮-এ সুপারহিট ছবি দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন নম্রতা। তবে ২০০৮ এই সেই ক্যারিয়ারে দাড়ি টানেন নম্রতা শুধু ভালোবাসার টানেই। ‘ভামসি’ ছবিতে মহেশবাবুর সঙ্গে অভিনয় করেন নম্রতা। তখন থেকেই প্রেম। 

শুধুমাত্র সংসার করবেন বলেই ফিল্মি ক্যারিয়ার ছাড়েন নম্রতা। মহেশবাবুর বয়স ৪০ বছর, নম্রতার বয়স ৪৪। বয়সের পার্থক্য থাকা সত্ত্বেও তাঁদের সম্পর্ক বেশ ভালো। নম্রতা-মহেশবাবুর দুই সন্তানও রয়েছে গৌতম ও সীতারা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

ব্রেকিং নিউজঃ