চঞ্চলের প্রেমিকা স্নিগ্ধা!

0

চঞ্চল চৌধুরী একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। অফিস ফাঁকি দিয়ে প্রতি শনিবার তার প্রেমিকা স্নিগ্ধা মোমিনের সঙ্গে দেখা করেন। সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার চঞ্চল চাইলেও দেখা করতে পারেন না, কারণ স্নিগ্ধা রক্ষণশীল পরিবারের মেয়ে। শনিবার ছাড়া ঘর থেকে বের হতে পারেন না তিনি। সেজন্য চঞ্চল অফিসে প্রতি শনিবার তার চাচাকে জড়িয়ে নানা অসুবিধার অজুহাত দিয়ে অফিস কামাই করেন। চাচার নামে এই মিথ্যে অজুহাত একদিন কাল হয়ে দাঁড়ায়!

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক। প্রতি ‘শনিবার নেওয়াজের চাচা মারা যান’। এই নাটকে চঞ্চল অভিনয় করেছেন নেওয়াজ চরিত্রে আর চঞ্চলের প্রেমিকা চরিত্রে প্রথমবারের মতো অভিনয় করা স্নিগ্ধা। চরিত্রের নাম সিঁথি। সোমবার নাটকটির শুটিং হয়েছে উত্তরার পাঁচ নং সেক্টরে।

স্নিগ্ধা নাটকটি সর্ম্পকে বলেন, প্রথমবার চঞ্চল ভাইয়ের সঙ্গে কাজ করলাম। এই নাটকে আমি তার প্রেমিকা থাকি। অসম্ভব ভালো লেগেছে কাজটি। ওনার অভিনয়ের তুলনা হয়না। নাটকের গল্পটা বেশ মজা। দর্শক পুরো নাটকটি দেখলে একটি ম্যাসেজ পাবেন। আমার বিশ্বাস কাজটি দর্শকরা পছন্দ করবেন। সবাইকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

‘প্রতি শনিবার নেওয়াজের চাচা মারা যান’ নাটকের মূল ভাবনা তুহিনা বড়ুয়ার। এটি রচনা করেছেন শাহজাহান সৌরভ এবং পরিচালনা করছেন গোলাম সরোয়ার দুদুল। চঞ্চল-স্নিগ্ধা ছাড়াও আরো অভিনয় করছেন উর্মিলা শ্রাবন্তী কর, আবুল হায়াত। আগামী ঈদে নাটকটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ