প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করায় বিডি জবসের সিইও মাশরুর গ্রেফতার

0

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সাবেক সভাপতি ও বিডি জবসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম ফাহিম মাশরুরকে ৫৭ ধারার তথ্যপ্রযুক্তি মামলায় গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

বুধবার সকালে কাওরান বাজারের বিডিবিএল ভবনে তার অফিস থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) ফাহিমকে গ্রেফতার করে।

রাজধানীর কাফরুল থানায় ২২ এপ্রিল ৫৭ ধারায় ফাহিম মাসরুরের বিরুদ্ধে একটি মামলা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগ আনা হয়েছে মামলায়। মামলাটি করেছেন আল সাদিক। সাদিক ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের শাখার সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক।

এজাহারে লেখা হয়েছে, ফাহিম মাশরুরের ফেসবুক আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ছবির ব্যঙ্গাত্তক কার্টুন আপলোড ও শেয়ারসহ উস্কানিমূলকভাবে মিথ্যা ও আপমানমূলক স্ট্যাটাস ও তথ্য আপলোড করে অপপ্রচারের মাধ্যমে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ দেশে অরাজক পরিস্থিতি ও অস্থিতিশীল অবস্থা সৃষ্টি করেছে এবং একই ধরনের কর্মকাণ্ড অব্যাহত রেখেছে। এজাহারে মোট ৮টি অভিযোগ উল্লেখ করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ