বিজিবির অস্ত্র ও মাদক উদ্ধার

0

ডি এম কপোত নবী : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৪টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি,২টি ম্যাগজিন, ১৯৮ বোতল ফেন্সিডিলসহ ১টি মিশুক আটক করেছে বিজিবি। তবে এঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

বুধবার রাত আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল রাশেদ আলীর নেতৃত্ত্বে অভিযানটি চালানো হয়।

বুধবার সকাল সাড়ে ৯টায় ব্যাটালিয়ন সদরে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ অধিনায়ক রাশেদ বলেন, ভারত হতে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য নিয়ে আনার নিজস্ব সোর্সের খবরের ভিত্তিতে ব্যাটালিয়ন সদরের একটি দল নিয়ে তিনি অভিযান শুরু করেন।

রাত আড়াইটার দিকে সীমান্তবর্তী তেলকুপি ব্রীজ এলাকায় টহল দলকে দেখে মিশুক চালক মিশুক ফেলে পালিয়ে যায়। পরে মিশুক তল্লাশী করে ১টি আমেরিকান পিস্তল, ৩টি ভারতীয় ওয়ান শ্যুটার পিস্তল, ৬ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন ও ১৯৮ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

ওইসব অবৈধ অস্ত্র, মিশুক শিবগঞ্জ থানায় ও ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করার কার্যক্রম চলছে বলেও জানান অধিনায়ক।

অধিনায়ক আরো বলেন, ভারত হতে চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত পথে আসা আগ্নেয়াস্ত্র মুলত ঢাকায় যায়। এগুলি দেশের বর্তমান ও ভবিষ্যৎ স্থিতিশীলতা ও রাজনৈতিক পরিস্থিতি নষ্ট করার কাজে ব্যবহার হতে পারে এমন আশংকাও করা হচ্ছে।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ